Type Here to Get Search Results !

বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড লাইভ খেলা - Bangladesh Vs New Zealand Live (1st ODI)

বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড লাইভ খেলা - Bangladesh Vs New Zealand Live (1st ODI)

বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড লাইভ খেলা

এশিয়া কাপ শেষ হতে না হতেই বাংলাদেশে এসে হাজির নিউজিল্যান্ড। বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড ৩টি ওয়ান ডে এবং ২টি টেস্ট ম্যাচ খেলবে। এশিয়া কাপ টুর্নামেন্টে বাংলাদেশের অর্জন একে বারেই খারপ ছিল না। চির প্রতিদ্বন্দ্বী ভারতকে হারিয়েছে বাংলাদেশ তাও সুপার ফোর পর্বে। সেই স্মৃতিকে ধরে রাখতে চাইবে টাইগাররা।

বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড ম্যাচে বাংলাদেশ চাইবে ঘরের মাঠে সিরিজ জিততে আর নিউজিল্যান্ড চাইবে ভাল একটা ফলাফল নিয়ে ঘরে ফিরতে। দেখা যাক শেষ পর্যন্ত বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড সিরিজের ফলাফল কি হয়।

বাংলাদেশ সময় দুপুর ২ টা থেকে শুরু হবে বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড এর প্রথম ম্যাচ। বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড খেলা সম্প্রচার করবে বাংলাদেশের গাজী টিভি এবং টি-স্পোর্টস।

 

 বাংলাদেশ বনাম ভারত লাইভ খেলা আপডেট

  • বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড কখন: ২১ সেপ্টম্বর, ২০২৩ বাংলাদেশ সময় ২টা।
  • বাংলাদেশ বনাম ভারত কোথায়: Shere Bangla National Stadium, Dhaka.
NZ 136/5 (33.4)  CRR: 4.04
Rain stops play(alert-passed)

কিভাবে দেখবেন আজকের বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড লাইভ খেলা

বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড খেলা বাংলাদেশের স্পোর্টস চ্যানেল টি-স্পোর্টস, ভারতের ফেনকোড এবং নিউজিল্যান্ডে রাবিট হোল ইউটিউভ চ্যানেল খেলাটি সরাসরি সম্প্রচার করবে।


বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড টিভিতে

  • India: Fancode
  • Bangladesh: T Sports
  • New Zealand: Rabbitholebd Sports YouTube channel

 

মোবাইলে কিভাবে দেখবেন বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড লাইভ খেলা

বাংলাদেশের মোবাইল এপ্লিকেশন টপি (Toffey) বাংলাদেশ বনাম ভারত খেলাটি সরাসরি সম্প্রচার করবে। তবে এসব মাধ্যমে বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড লাইভ খেলা দেখতে হলে অবশ্যভিআইপিসাবস্ক্রিপশন কিনতে থাকতে হবে।


ফ্রিতে কিভাবে মোবাইলে বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড লাইভ লাইভ খেলা দেখবেন

আমার মত ছাত্র এবং বেকার আর কম বেতনের যারা চাকরি করে তাদের পক্ষে ভিআইপি সাবস্ক্রিপশন ফি পরিশোধ করে খেলা দেখা সম্ভব না। তাই আপনাদের জন্য আমরা এমন একটি মাধ্যমের সন্ধ্যান দেবো যার সাহায্যে বিশ্বের যে কোন খেলা ফিরে দেখতে পাবেন।


>>বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড সম্পূর্ণ সময়সূচী


মোবাইলে বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড খেলা লাইভ দেখতে Sportzfy Tv Application টি ডাউনলোড করে ইনস্টল করতে হবে। তবে বলে রাখা ভালো যে Sportzfy Tv মোবাইল এপসটি গুগল প্লে স্টোরে পাবেন না। আপনাকে এপসটি ডাউনলোড করতে হলে নিচের ডাউনলোড বাটনে ক্লিক করার মাধ্যমে ডাউনলোড ইনস্টল করতে হবে।

 

Sportzfy TV ডাউনলোড(download)

 





উপরের মোবাইল এপসটি ছাড়াও আপনি সরাসরি লিংকে ক্লিক করেও মোবাইলে বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড লাইভ খেলা দেখতে পারবেন। এক্ষেত্রে আমরা নিচে দুটি লিংক দিচ্ছে যেখানে ক্লিক করার সাথে সাথে আপনাকে লাইভ খেলায় নিয়ে যাবে।


বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড লাইভ লিংক -০১

 

নিউজিল্যান্ড বনাম বাংলাদেশ লাইভ লিংক -০২

 

ফেইজবুকে বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড লাইভ খেলা কিভাবে দেখবেন

ফেইজবুকেও বিভিন্ন খেলা বিষয়কে পেইজে নিউজিল্যান্ড বনাম বাংলাদেশ লাইভ খেলা সম্প্রচার করছে। ফেইজবুকে ডুকে সার্চ অপশনে লিখুন নিউজিল্যান্ড বনাম বাংলাদেশ লাইভ খেলা তাহলে আপনাকে অনেক গুলো পেইজ সাজেষ্ট করবে। আপনি যে কোন একটি পেইজে ঢুকে লাইভ খেলা উপভোগ করতে পারেন। তবে ফেইজবুকে অধিকাংশ পেইজ চুরি করে খেলা সম্প্রচার করে ফলে ঘন ঘন স্ট্রিম বন্ধ হয়ে যায়। তবে আপনি সঠিক পেইজের সন্ধান করতে পারলে পুরো খেলা উপভোগ করতে পারবেন।

Facebook নিউজিল্যান্ড বনাম বাংলাদেশ লাইভ খেলা উপভোগ করতে নিচের ধাপগুলো লক্ষ্য করুন-

  • ধাপ-০১: আপনার মোবাইলে থাকা ফেইজবুক এপ্লিকেশনে যান, তারপর উপরে ডানে সার্চ অপশনে ক্লিক করুণ।
  • ধাপ-০২: এবার লিখুন Bangladesh Vs New Zealand Live 2023
  • ধাপ-০৩: নিচের স্ক্রিনশটের মতো অনেকগুলো পেইজ সাজেস্ট করবে, আপনার ইচ্ছে মতো যে কোন একটিতে ক্লিক করে শ্রীলংকা বনাম বাংলাদেশে লাইভ খেলা উপভোগ করুন।

Squads of Bangladesh Vs New Zealand

New Zealand Squad: Finn Allen, Will Young, Henry Nicholls, Chad Bowes, Tom Blundell(w), Rachin Ravindra, Dean Foxcroft, Lockie Ferguson(c), Adam Milne, Trent Boult, Ish Sodhi, Kyle Jamieson, Cole McConchie, Dane Cleaver, Blair Tickner


Bangladesh Squad: Tamim Iqbal, Litton Das(c), Soumya Sarkar, Anamul Haque(w), Towhid Hridoy, Mahmudullah, Mahedi Hasan, Tanzim Hasan Sakib, Rishad Hossain, Mustafizur Rahman, Nasum Ahmed, Zakir Hasan, Khaled Ahmed, Tanzid Hasan, Nurul Hasan

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad