প্রযুক্তি

Type Here to Get Search Results !

গুজব: Google Pixel নতুন স্মার্ট ঘড়ি Wear OS3 লঞ্চ করতে যাচ্ছে

Google Pixel Wear OS3
লিক হওয়া ছবি

গুজব: Google Pixel নতুন স্মার্ট ঘড়ি Wear OS3 লঞ্চ করতে যাচ্ছে

তুমি কি জানতে চাও

Google তাদের দীর্ঘ প্রতীক্ষিত Pixel Watch লঞ্চ করবে বলে গুজব বের হয়েছে। এই বছরের মধ্যেই পিক্সেল তাদের নতুন স্মার্ট ঘড়িটি বাজারে ছাড়তে পারে বলে আশা করা হচ্ছে।

সম্প্রতি একটি ছবিতে Wear OS 3 চালিত একটি ইন্টারেক্টিভ টিউটোরিয়াল দেখানো হয়েছে হয়েছে Pixel Rohan নামক একটি ইউটিউভ চ্যানেলে৷

এই টেক কন্টেন্ট নির্মাতা দাবী করেছে যে পিক্সেল ওয়াচ খুব শীঘ্রই তাদের নতুন স্মার্ট ওয়াটস লঞ্চ করবে।

নতুন স্মার্ট ঘড়িটি লঞ্চ করতে Google I/O মাত্র এক মাস দূরে আছে।

ইভান ব্লাস নামের এক টেক লিকার ছবিটি শুক্রবার পোস্ট করেছেন, যিনি বলেছেন যে এটিই সেই কাঙ্খিত স্মার্ট ঘড়ি যা বাজারে আসতে এখন শুধু সময়ের বাকি।

টেক লাভাদের কাছে রোহান দীর্ঘদিন ধরে পিক্সেল ওয়াচের অভ্যন্তরীণ কোডনেম হিসেবে পরিচিত। অবশ্যই, আমরা আশা করি ডিভাইসটি Wear OS 3 দ্বারা চালিত হবে। তার প্রকাশিত ছবিতে Wear OS 3.1 দেখানো হয়েছে কিন্তু মজার বিষয় হল, এটি ভার্সন 3.2 এর থেকে কিছুটা পিছিয়ে আছে, যা বর্তমানে Galaxy Watch 4 উপলব্ধ।

সর্বশেষ গুজবগুলো ইঙ্গিত করে যে Google আগমী ১১ মে তাদের আসন্ন সম্মেলনে পিক্সেল ওয়াচটি লঞ্চ করবে।

আমরা সম্ভবত Wear OS 3-এর আপডেট সম্পর্কে আরও কিছু শুনতে পাব, যা শুধুমাত্র Galaxy Watch 4- One UI Watch-এর উপরে উপলব্ধ। গুগল আপডেটটি ঘোষণা করার প্রায় এক বছর হয়ে গেছে, কিন্তু তারপর থেকে কোম্পানিটি "স্টক" অভিজ্ঞতার বিষয়ে মুখ থুবড়ে পড়েছে। যাইহোক, কোম্পানি আগে বলেছিল যে নির্বাচিত Wear OS 2.x ডিভাইসগুলি 2022-এর মাঝামাঝি সময়ে আপডেট করা হবে, যা দ্রুত এগিয়ে আসছে।

যা হোক এখন অবধি, Wear OS 3 এর জন্য আমরা কী আশা করতে পারি তার একটি আভাস দিয়েছে Google৷ তবে এটির চেহারা থেকে, আপডেট সব কিছু মিলিয়ে সম্ভবত এটিই সেরা Wear OS ঘড়িতে নতুন প্রাণ দেবে।

Google Smart Watch

Google Pixel

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.