প্রযুক্তি

Type Here to Get Search Results !

বাংলাদেশের সকল ফুটবল খেলা: Sep-2022

বাংলাদেশের সকল ফুটবল খেলা: Sep-2022


সেপ্টেম্বর মাসে বাংলাদেশের সকল ফুটবল খেলা

২০২২ সালের সেপ্টেম্বর মাস পর্যন্ত বাংলাদেশ ফুটবল দলের সাথে মোট ৮টি দেশের সাথে দেখা হয়েছে। যে সব দেশ বাংলাদেশের সাথে সেপ্টেম্বর মাসের আগ পর্যন্ত খেলেছ তাদের মধ্যে আছে- ইন্দোনেশিয়া, মালদ্বীপ, মঙ্গোলিয়া, বাহারাইন, তুর্কমেনিস্তান এবং মালেশিয়া। এর মধ্যে জানুয়ারি মাসে ইন্দোনেশিয়ার সাথে ২টি ম্যাচ বাতিল হয়েছে। 

মার্চ মাসে মালদ্বীপ এবং মঙ্গোলিয়ার সাথে দুটি ম্যাচ খেলেছে বাংলাদেশ ফুটবল দল।  এর মধ্যে মালদ্বীপের সাথে ২-০ গোলে হারে এবং মঙ্গোলিয়ার সাথে ০-০ গোলে ড্র করে। জুন মাসে এশিয়া কাপ কোয়ালিফায়ারে বাংলাদেশ ৪টি ম্যাচ খেলার সুযোগ পায়। 

এশিয়া কাপ কোয়ালিফায়ারে বাংলাদেশ যথাক্রমে ইন্দোনেশিয়া, বাহারাইন, তুর্কমেনিস্তা, এবং মালেশিয়ার সাথে মুখোমুখি হয়। ইন্দোনেশিয়ার সাথে গোল শূণ্য ড্র করলেও বাকি ম্যাচগুলো দূর্ভাগ্যবসত বাংলাদেশ পরাজিত হয়।  এর মধ্যে বাহারাইনের সাথে ২-০, তুর্কমেনিস্তানের সাথে ২-১ এবং মালেশিয়ার সাথে ৪-১ গোলে পরাজিত হয়। 

সেপ্টেম্বর মাসে বাংলাদেশের খেলা

চলতি মাসে বাংলাদেশের সাথে নেপাল এবং কম্বোডিয়ার সাথে ২টি ফুটবল ম্যাচ আছে। প্রথম খেলাটি অনুষ্ঠিত হবে কম্বোডিয়ার সাথে ২২ সেপ্টেম্বর, ২০২২ এবং দ্বিতীয় খেলাটি অনুষ্ঠিত হবে নেপালের সাথে ২৭ সেপ্টেম্বর, ২০২২ বিকাল ৫ টা ৪৫ মিনিটে। 

আশা করছি বাংলাদেশ ফুটবল দল বাংলাদেশি ভক্তদের মন রক্ষা করতে পারবে। 

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.