প্রযুক্তি

Type Here to Get Search Results !

বেলজিয়াম বনাম কানাডা লাইভ খেলা - Belgium Vs. Canada Live FIFA World Cup 2022

বেলজিয়াম বনাম কানাডা লাইভ খেলা - Belgium Vs. Canada Live FIFA World Cup 2022


বেলজিয়াম বনাম কানাডা লাইভ খেলা - Belgium Vs. Canada Live FIFA World Cup 2022

বেলজিয়াম বনাম কানাডা লাইভ খেলা: বিশ্বকাপের ৪র্থ দিন আজ। ২৪ নভেম্বর ২০২২ দিনের প্রথম খেলায় মুখোমুখি হবে বেলজিয়াম বনাম কানাডা। মূলত বেলজিয়াম বনাম কানাডা ম্যাচটি ২৩ তারিখ রাত ১টায় অনুষ্ঠিত হবে। কারন বাংলা হিসেবে সকাল সূর্যোদয়ের পরেই দিনের শুরু হয় আপর দিকে রাত ১২টার পর থেকেই দিন বদলে যায়। বাংলা হিসেবে বেলজিয়াম বনাম কানাডা ম্যাচটি ২৩ নভেম্বর রাত ১টা এবং ইংরেজী হিবেবে ২৪ নভেম্বর রাত ১টা। 
বিশ্বকাপে বেলজিয়ামের সর্বোচ্চ সফলতা তৃতীয় স্থান (২০১৮)। গত বিশ্বকাপে তারা সেমিফাইনালে ফ্রান্সের কাছে হেরে তৃতীয় স্থান নির্ধারনী ম্যাচে ইংল্যান্ডকে হারিয়ে তৃতীয় স্থান অধিকার করে। বেলজিয়াম ইউরোপিয় ইউনিয়নের উয়েফা চ্যাম্পিয়নশীপে ১৯৮০ সালে রানার-আপ হওয়ার গৌরব অর্জন করে।  অপর দিকে কানাডার সেরা সাফল্য তারা ১৯৮৬ বিশ্বকাপে গ্রুপ পর্ব পাশ করতে সক্ষম হয়েছিল। কনকাকাফ গোল্ড কাপ ১৯৮৫ এবং ২০০০ চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে কানাডা।
 

ব্রাজিল বনাম সার্বিয়া লাইভ খেলার আপডেট

  • ল বনাম দল: বেলজিয়াম বনাম কানাডা
  • কখন: ২৪/১১/২০২২ রাত ১টা (বাংলা হিসেবে ২ নভেম্বর রাত ১টা)
  • কোথায়: আল রায়ান স্টেডিয়াম, কাতার

বেলজিয়াম বনাম কানাডা লাইভ কিভাবে দেখবেন

বিশ্বকাপের প্রতিটি ম্যাচ বড় কোন টিভিতে দেখতে পারলে সবচেয়ে ভালো লাগে। বেলজিয়াম বনাম কানাডা লাইভ খেলা বাংলাদেশের তিনটি চ্যানেলে সম্প্রচার করবে। মোবাইলেও বেলজিয়াম বনাম কানাডা খেলাটি উপভোগ করা যাবে। যারা কম্পিউটার বা লেপটপে বেলজিয়াম বনাম কানাডা লাইভ খেলাটি দেখার কথা ভাবছেন তারাও দেখার সুযোগ আছে। 

বাংলাদেশ থেকে ব্রাজিল বনাম সার্বিয়া লাইভ ম্যাচ

বাংলাদেশের তিনটি টিভি চ্যানেলে বেলজিয়াম বনাম কানাডা খেলার লাইভ সম্প্রচার করবে। বাংলাদেশের সরকারি চ্যানেল BTV সহ দুটি বেসরকারী টিভি চ্যানেল Gazi TV ও T-Sports বেলজিয়াম বনাম কানাডা লাইভ খেলা সম্প্রচার করবে। রাত ১টায় উল্লেখ্যিত টিভি চ্যানেল খেলাটি সরাসরি সম্প্রচারিত হবে। 

ভারত থেকে বেলজিয়াম বনাম কানাডা লাইভ ম্যাচ 

ভারতে দুটি চ্যানেল বেলজিয়াম বনাম কানাডা খেলার লাইভ সম্প্রচার করবে। চ্যানেল দুটি হলো Sports18 এবং Sports18 HD। এছাড়া সনি টিভি নেটওয়ার্ক ভারত উপমহাদেশের প্রতিটি দেশে বেলজিয়াম বনাম কানাডা লাইভ সহ ফিফা বিশ্বকাপের প্রতিটি খেলা সম্প্রচার করবে। 

বেলজিয়াম বনাম কানাডা লাইভ খেলা কম্পিউটারে

কম্পিউটার বা লেপটপে বেলজিয়াম বনাম কানাডা লাইভ সম্প্রচার দেখতে নিচের যে কোন একটি লিংকে ক্লিক করতে পারেন। অনলাইনে বিভিন্ন দেশের অনেকগুলো লিংক বেলজিয়াম বনাম কানাডা লাইভ খেলা সম্প্রচার করলেও নিচের লিংক দুটি সবচেয়ে কাজের। 

বেলজিয়াম বনাম কানাডা লাইভ খেলা লিংক -০১

বেলজিয়াম বনাম কানাডা খেলা লিংক -০২


মোবাইলে বেলজিয়াম বনাম কানাডা কিভাবে দেখবেন

বাংলাদেশী মোবাইল এপস Toffee তে সবচেয়ে ভালো মানের স্ট্রিম সম্প্রচারিত হচ্ছে ফিফা বিশ্বকাপ। কোন প্রকার বাপারিং ছাড়াই ফিফা বিশ্বকাপের প্রতিটি ম্যাচ Toffee তে দেখা যাচ্ছে। Toffee খেলা দেখার দুটি উপায় আছে একটি ফ্রি অপরটি প্রিমিয়াম। ফ্রি এবং প্রিমিয়াম দুই এর মধ্যে কোন পার্থক্য নাই। প্রিমিয়ামে শুধু মাত্র এডভার্টাইসম্যান্ট বা এডস দেখায় না। অপর দিকে ফ্রি ভার্সনে ১০ সেকেন্ডের জন্য একটা এড দেখায় তাও খেলা শুরু হওয়ার আগে এবং পরে। কাজেই ব্রাজিল বনাম সার্বিয়া লাইভ খেলা দেখার জন্য টিভির পরে প্রথম পছন্দ। 

ভারত থেকে যারা মোবাইলে বেলজিয়াম বনাম কানাডা খেলার লাইভ দেখার কথা ভাবছেন তাদের জন্য JioCinema মোবাইল এপ সমাধান। প্লে স্টোর থেকে JioCinema এপসটি ডাউনলোড করে তারপর বেলজিয়াম বনাম কানাডা খেলাটি উপভোগ করুন। 

Toffee কিভাবে ডাউনলোড করবেন

আপনার মোবাইলের Play Store থেকে Toffee সার্চ করে Install বাটনে ক্লিক করুন। ইন্সটাল হয়ে গেলে Open বাটনে ক্লিক করুন। এরপর ব্রাজিল বনাম সার্বিয়া লাইভ খেলা দেখতে পারবেন। 

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.