প্রযুক্তি

Type Here to Get Search Results !

৬ষ্ঠ থেকে ৯ম ও 2022 SSC পরীক্ষার্থীদের ৯ম সপ্তাহের অ্যাসাইনমেন্ট স্থগিতাদেশ প্রত্যহার

 

Class 6 to SSC 2022

বিষয়: ৬ ষ্ঠ থেকে ৯ম শ্রেণির এবং ২০১২ সালের এস, এস, সি পরীক্ষায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের এ্যাসাইনমেন্ট কার্যক্রম স্থগিতাদেশ প্রত্যাহারপূর্বক যথা নিয়মে চালুকরণ করার জন্য শিক্ষা বোর্ডের নিজস্ব ওয়েভ সাইটে একটি বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। যার স্মারক নং- ৩৭.০২.০০০০.১০৬.২৭.০০১.২০-৮১৩; তারিখ: ২৭/০৬/২০২১খ্রি.

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, উপযুক্ত বিষয় ও সুত্রদ্বয়ের প্রেক্ষিতে জানানো যাচ্ছে যে, কোভিড ১৯ অতিমারির কারণে সরকার কর্তৃক প্রদত্ত কঠোর বিধি নিষেধের কারণে মাউশি’র স্মারক নং-৩৭.০২.০০০০.১০৬.২৭.০০১.২০-৮৩৭; তারিখ: ৩০/০৬/২০২১ খ্রি. তারিখে জারীকৃত পত্রের মাধ্যমে স্থগিতকৃত চলমান এ্যাসাইনমেন্ট কার্যক্রম এতদ্বারা প্রত্যাহার করা হলো।

সূত্রোক্ত পত্রদ্বয়ের মাধ্যমে প্রকাশিত ৬ষ্ঠ থেকে ৯ম ও ২০২২ সনের এস.এস.সি পরীক্ষায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের এ্যাসাইনমেন্ট কার্যক্রম পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত যথা নিয়মে চালু থাকবে। এক্ষেত্রে কোনক্রমেই সরকার প্রদত্ত স্বাস্থ্যবিধি উপেক্ষা করা যাবে না।

কোভিড ১৯ অতিমারির কারণে সরকার প্রদত্ত স্বাস্থ্যবিধি যথাযথ পালনপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হলো।

বিজ্ঞপিত্তির পাদ ভাগে স্বাক্ষর করেন, প্রফেসর মোহাম্মদ বেলাল হোসাইন, পরিচালক।

Class 6 to SSC 2022


Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.