প্রযুক্তি

Type Here to Get Search Results !

শিক্ষক নিয়োগ: ভি-রোল ফরম জমার সুযোগ ৭ জুলাই পর্যন্ত

শিক্ষক নিয়োগ: ভি-রোল ফরম জমার সুযোগ ৭ জুলাই পর্যন্ত

শিক্ষক নিয়োগ: ভি-রোল ফরম জমার সুযোগ ৭ জুলাই পর্যন্ত

বিভিন্ন বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানে ১৫ হাজারের বেশি শিক্ষক নিয়োগের বিশেষ গণবিজ্ঞপ্তি ও তৃতীয় গণবিজ্ঞপ্তিতে যোগদান না করা পদগুলোতে দ্বিতীয় ধাপের সুপারিশের জন্য নির্বাচিত প্রার্থীদের ভি-রোল ফরম জমার সময় বাড়িয়েছে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। তৃতীয় গণবিজ্ঞপ্তি ও আর দ্বিতীয় ধাপে শিক্ষক পদে সুপারিশ প্রাপ্ত ১১ হাজার ৭৬৯ জন নির্বাচিত প্রার্থী আগামী ৭ জুলাই পর্যন্ত ভি-আর ফরম জমা দেয়ার সুযোগ দেয়া হয়েছে। দেশের সার্বিক বন্যা পরিস্থিতির কারণে প্রার্থীদের ভিআর ফরম জমার সময় বাড়ানো হয়েছে বলে জানিয়েছে এনটিআরসিএ। এনটিআরসিএ থেকে জারি করা এক বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে এনটিআরসিএ বলেছে, তৃতীয় গণবিজ্ঞপ্তির দ্বিতীয় ধাপ ও বিশেষ গণবিজ্ঞপ্তির আওতায় প্রাথমিক নির্বাচিত প্রার্থীদের পুলিশ ভেরিফিকেশন (ভি রোল) ফরম এনটিআরসিএর দপ্তরে সরাসরি পৌঁছানোর সময় ৩০ জুন পর্যন্ত ছিলো। দেশের সার্বিক বন্যা পরিস্থিতির অবনতির কারণে এ সময় ৭ জুলাই বিকেল ৫টা পর্যন্ত বাড়ানো হলো। নিধারিত তারিখের পর কোনো ফরম গ্রহণ করা হবে না।

কোনো প্রার্থী ভি রোল ফরম না দিলে তাকে নিয়োগ সুপারিশ করা হবে না বলেও জানিয়েছে এনটিআরসিএ।

জানা গেছে, বিশেষ গণবিজ্ঞপ্তিতে শিক্ষক পদে নিয়োগ সুপারিশের জন্য নির্বাচিত হয়েছেন ৪ হাজার ৭৫২ জন। আর তৃতীয় গণবিজ্ঞপ্তিতে যোগদান না করা পদগুলোতে দ্বিতীয় ধাপের সুপারিশের জন্য নির্বাচিত হয়েছেন ৭ হাজার ১৭ জন প্রার্থী। পুলিশ ভেরিফিকেশনের পর প্রার্থীদের চূড়ান্ত নিয়োগ সুপারিশ করা হবে।

এনটিআরসিএ জানিয়েছে, প্রার্থীদের চার কপি চাকরি জীবন বৃত্তান্ত ফরম বা ভি রোল ফরম পূরণ করে এনটিআরসিএ কার্যালয়ে সরাসরি বা ডাকযোগে জমা দিতে হবে। পুলিশ ভেরিফিকেশন ফরম ওয়েবসাইট থেকে ডাউনলোড করতে হবে।  ভিরোল জমা দেয়ার সময় খামের ওপর নিবন্ধন পরীক্ষার ব্যাচ, রোল নম্বর, নিজ জেলা ও মোবাইল নম্বর আবশ্যিকভাবে লিখিতে হবে বলেও জানিয়েছে এনটিআরসিএ।

Tags

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.