প্রযুক্তি

Type Here to Get Search Results !

বাংলাদেশ বনাম ইংল্যান্ড টি-২০ লাইভ – Bangladesh Vs England T-20 Liv

বাংলাদেশ বনাম ইংল্যান্ড টি-২০ লাইভ – Bangladesh Vs England T-20 Liv

বাংলাদেশ বনাম ইংল্যান্ড টি-২০ লাইভ – Bangladesh Vs England T-20 Liv

চলছে বাংলাদেশ বনাম ইংল্যান্ড সিরিজ। বাংলাদেশ সফরে ইংলিশরা বাংলাদেশের সাথে ৩টি ওয়ানডে ও ৩টি টি-২০ খেলার পরিকল্পনা নিয়ে এসেছে। এর মধ্যে ৩টি ওয়ান ডে খেলায় বাংলাদেশ শেষ ১টি ম্যাচ জিতেছে ইংলিশদের বিরুদ্ধে।


ফলাফল: 

ইংল্যান্ড: ১১৭ (২০ ওভার)

বাংলাদেশ: ১২০-৬ (১৮.৫ ওভার)

বাংলাদেশ ৪ উইকেটে জয়ী

এখন চলছে আন্তর্জাতিক টি-২০। প্রথম ম্যাচে গত ৯ মার্চ ইংল্যান্ডকে ৬ উইকেটে হারিয়েছে। উল্লেখ্য এটি টি-২০ তে ইংল্যান্ডের বিরুদ্ধে বাংলাদশের প্রথম জয়।

 

বাংলাদেশবনাম ইংল্যান্ড দ্বিতীয় টি-২০ ম্যাচ কবে?

১২ মার্চ ২০২৩, রোজ রবিবার বাংলাদেশ বনাম ইংল্যান্ড এর মধ্যে ২য় টি-২০ ম্যাচটি অনুষ্ঠিত হবে। এর মধ্য দিয়ে ৩ ম্যাচের সিরিজে দুটি শেষ হবে। প্রথম টি-২০ তে বাংলাদেশ ১৫৬ রান তাড়া করতে নেমে ১৮ ওভার খেলে ৬ উইকেট হাতে রেখে লক্ষ্যে পোঁছে যায়। এটি ছিল ইংল্যান্ডের বিরুদ্ধে বাংলাদেশের প্রথম টি-২০ জয় এবং এর মধ্য দিয়ে বাংলাদেশ এগিয়ে যায় ১-০ ব্যবধানে। ৩ ম্যাচের সিরিজের আর একটি ম্যাচ জিততে পারলেই বাংলাদেশ প্রথম বারের মতো ইংল্যান্ডের বিরুদ্ধে টি-২০ সিরিজ জয়ের গৌরব অর্জন করবে।

বাংলাদেশ বনাম ইংল্যান্ড টি-২০ আপডেট

দেশ মাধ্যম সময়
বাংলাদেশ Gazi TV, T-Sports, Rabbithole ১২ সেপ্টম্বর, ২০২৩, বিকাল ৩টা
ভারত FANCODE ১২ সেপ্টম্বর, ২০২৩, বিকাল ২.৩০টা
ইংল্যান্ড Sky Sports, TalkSPORTS ১২ সেপ্টম্বর, ২০২৩, রাত ৯ টা
সমগ্র বিশ্ব Rabbithole Youtube Channel চলমান সময়ে

বাংলাদেশ বনাম ইংল্যান্ড টি-২০ লাইভ – Bangladesh Vs England T-20 Liv


বাংলাদেশ বনাম ইংল্যান্ড টি-২০ লাইভ স্ট্রিম

বাংলাদেশ বনাম ইংল্যান্ড টি-২০ লাইভ স্ট্রিম (সরাসরি) দেখানো হবে গাজী টিভি (Gazi TV) ও টি স্পোর্টস (T Sports) চ্যানেলে। আইওএস ও অ্যানড্রয়েড ডিভাইসে সরাসরি সম্প্রচারের জন্য বাংলাদেশের ক্রিকেটপ্রেমীরা র‍্যাবিটহোলবিডি (Rabbitholebd) ব্যবহার করতে পারেন।

 

বাংলাদেশ বনাম ইংল্যান্ড টি-২০ লাইভ মোবাইলে

মোবাইল ভিত্তিক স্ট্রিমিং এপস Rabbitehole এবং Toffee খেলাটি বাংলাদেশে লাইভ স্ট্রিম করবে। আপনার মোবাইলে উল্লেখিত এপস দু’টি ডাউনলোড করে বাংলাদেশ বনাম ইংল্যান্ড টি-২০ লাইভ খেলাটি উপভোগ করতে পারবেন। তবে মোবাইল এপসে বাংলাদেশ বনাম ইংল্যান্ড টি-২০ লাইভ দেখতে একটি মিনিমাম ফি পরিশোধ করতে হবে।

 

বাংলাদেশ বনাম ইংল্যান্ড টি-২০ লাইভ Rabbitehole দেখুন 

প্রথমে আপনি এই লিংকে ক্লিক করে Rabbithole এপসটি ডাউনলোড করুন। এরপর ইন্সটল করে এপসটি খুলোন। আপনি যে খেলা বা প্রোগ্রাম দেখতে চান তার উপরে থাকা Watch Now বাটনে ক্লিক করুন। এরপর Play বাটনে ক্লিক করুন। এখন Let's prepare for actio>Getting startd quick and simple, just fill out the info below! লেখা অংশের নিচে আপনার মোবাইল নম্বরটি দিয়ে লগ-ইন করুন। তারপর আপনাকে একটি OTP পাঠাবে সেটি যথাযথ স্থানে বসিয়ে সাবমিট করুন। এরপর আপনাকে তিনটি প্যাকেজ দেখাবে। প্রথম প্যাকেজ Daily Pack BDT 20 for 24 hours, দ্বিতীয় প্যাকেজ Monthly Pack BDT 99 for 1 month, তৃতীয় প্যাকেজ Half Yearly plan BDT 499 for 6 months. আপনার পছন্দ মতো যে কোন একটি প্লান পছন্দ করে আপনি  পাকিস্তান বনাম ইংল্যান্ড খেলাটি উপভোগ করতে পারবেন।

Rabbithole(download)




বাংলাদেশ বনাম ইংল্যান্ড টি-২০ লাইভ – Bangladesh Vs England T-20 Live

আমরা এমন কিছু লিংক খুজে বের করতে চেষ্টা করেছি যাতে খেলা দেখা যাবে টাকাও দিতে হবে না। ইংল্যান্ড বনাম পাকিস্তান ফাইনাল টি-২০ বিশ্বকাপ খেলাটি দেখতে সেরা দুটি লিংক আমরাখুজে পেয়েছি যেখানে বাপারিং খুব কম হয়। কিন্তু এটা মনে রাখতে হবে যে সস্তার অবস্থা।

 

বাংলাদেশ বনাম ইংল্যান্ড টি-২০ লাইভ খেলা কোথায় হবে

বাংলাদেশ বনাম ইংল্যান্ডের সিরিজটি বাংলাদেশে চলছে। ১২/০৩/২০২৩ ইং তারিখের টি-২০ ম্যাচটি অনুষ্ঠিত হবে শের-এ-বাংলা ন্যাশনাল স্টেডিয়াম, ঢাকায়। এই স্টেডিয়ামটির দর্শক ধারণ ক্ষমতা প্রায় ২৫ হাজার। 

 

বাংলাদেশ বনাম ইংল্যান্ড সম্ভাব্য একাদশ

বাংলাদেশ মূল স্কোয়াড: তানভির ইসলাম, রিয়াজুল রহমান, নাসুম আহমদ, হাসান মাহামুদ, তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান, নুরুল হাসান, লিটন দাশ, মেহেদী হাসান মিরাজ, রনি তালুকদার, শামীম হোসাইন, আফিফ হোসাইন, সাকিব আল হাসান, তৌহিদ হৃদয়, নাজমুল হাসান। 


বাংলাদেশ বনাম ইংল্যান্ড সম্ভাব্য একাদশ

ইংল্যান্ড মূল স্কোয়াড: জস বাটলার, মার্ক উড, রিস টপলি, আদিল রশিদ, ক্রিস জর্ডান,  জোফরা আর্চার, ফিলপ সল্ট, ক্রিস ওকস, স্যাম করান,  রিহান আহমেদ, ডেভিড মালান, মঈন আলী, বেন ডাকেট।


Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.