প্রযুক্তি

Type Here to Get Search Results !

পাকিস্তান বনাম ইংল্যান্ড লাইভ খেলা - Final T-20 World Cup 2022

পাকিস্তান বনাম ইংল্যান্ড লাইভ খেলা - Final T-20 World Cup 2022


পাকিস্তান বনাম ইংল্যান্ড লাইভ খেলা - Final T-20 World Cup 2022

দেখতে দেখতে শেষ হয়ে গেলো ক্রিকেটের ছোট ফরমেটের বিশ্বকাপ টুর্নামেন্ট। পাকিস্তান বনাম ইংল্যান্ড ফাইনাল খেলার মধ্য দিয়ে শেষ হবে T-20 World Cup 2022। গ্রুপ পর্বে পাকিস্তান নড়বড় খেলা খেললেও খুব ভাল খেলেই ফাইনাল নিশ্চিত করেছে দলটি। ইংল্যান্ড বনাম পাকিস্তান খেলাটি ১৩ নভেম্বর রবিবার মাঠে গড়াবে। 

(toc)Table of Content

পাকিস্তান বনাম ইংল্যান্ড লাইভ স্ট্রিম

ইংল্যান্ড বনাম পাকিস্তান খেলাটি শুরু হবে ১৩ নভেম্বর রবিবার বাংলাদেশ সময় দুপুর ২টা বাজে। খেলাটি বাংলাদেশের গাজী টিভি সরাসরি সম্প্রচার করবে। ইংল্যান্ড বনাম পাকিস্তান খেলাটি পাকিস্তান থেকে PTV ভারত, শ্রীলংকা, নেপাল, মালদ্বীপ, ভুটান, মালেশিয়ায় Star Sport Network সরাসরি সম্প্রচার করবে। 

পাকিস্তান বনাম ইংল্যান্ড খেলাটি টিভি সেটের সামনে বসে দেখাটা সবচেয়ে উত্তম। কারন মোবাইলে খেলা দেখলে অনেক সময় নেটওয়ার্ক জনিত কারনে খেলা আটকে যায়। যার ফলে খেলা দেখার মজাটাই থাকে না। অনেক শর্ট টেম্পারের মানুষ আছে যারা রাগের বসে খেলার স্ট্রিম আটকে মোবাইল হাত থেকে আছাড় মারে। তাই খেলাটি যথা সম্ভব টিভিতে দেখুন। 

টি-২০ বিশ্বকাপ ক্রিকেট ফাইনাল খেলা দেখার লিংক

উপরের লিংকে ক্লি করে টি-২০ বিশ্বকাপ ফাইনাল পাকিস্তান বনাম ইংল্যান্ড খেলাটি দেখতে পারবেন।  

ইংল্যান্ড বনাম পাকিস্তান লাইভ মোবাইলে

মোবাইল ভিত্তিক স্ট্রিমিং এপস Rabbitehole খেলাটি বাংলাদেশে, ভারত, শ্রীলংকা, নেপাল, মালদ্বীপ, ভুটান, মালেশিয়ায় Disney+ Hotstar এবং পাকিস্তানে TBC খেলার লাইভ স্ট্রিম করবে। মোবাইলে উল্লেখিত এপস গুলো ডাউনলোড করে পাকিস্তান বনাম ইংল্যান্ড খেলাটি উপভোগ করা যাবে। সহজে। তবে মোবাইল এপসে পাকিস্তান বনাম ইংল্যান্ড খেলাটি দেখতে একটি মিনিমাম ফি পরিশোধ করতে হবে। বাংলাদেশের মোবাইল এপ Rabbitehole তিনটি প্যাকেজে খেলার লাইভ স্ট্রিম বিক্রয় করে। তাদের প্রথম প্যাকেজ দৈনিক ২০ টাকা, দ্বিতীয় প্যাকেজ মাসিক ৯৯ টাকা এবং তৃতীয় প্যাকেজ মাসিক ৪৯৯ টাকা। 

পাকিস্তান বনাম ইংল্যান্ড Rabbitehole এ দেখুন  

প্রথমে আপনি এই লিংকে ক্লিক করে Rabbithole এপসটি ডাউনলোড করুন। এরপর ইন্সটল করে এপসটি খুলোন। আপনি যে খেলা বা প্রোগ্রাম দেখতে চান তার উপরে থাকা Watch Now বাটনে ক্লিক করুন। এরপর Play বাটনে ক্লিক করুন। এখন Let's prepare for actio>Getting startd quick and simple, just fill out the info below! লেখা অংশের নিচে আপনার মোবাইল নম্বরটি দিয়ে লগ-ইন করুন। তারপর আপনাকে একটি OTP পাঠাবে সেটি যথাযথ স্থানে বসিয়ে সাবমিট করুন। এরপর আপনাকে তিনটি প্যাকেজ দেখাবে। প্রথম প্যাকেজ Daily Pack BDT 20 for 24 hours, দ্বিতীয় প্যাকেজ Monthly Pack BDT 99 for 1 month, তৃতীয় প্যাকেজ Half Yearly plan BDT 499 for 6 months. আপনার পছন্দ মতো যে কোন একটি প্লান পছন্দ করে আপনি  পাকিস্তান বনাম ইংল্যান্ড খেলাটি উপভোগ করতে পারবেন।





ইংল্যান্ড বনাম পাকিস্তান ফ্রি লাইভ স্ট্রিমিং

আমরা এমন কিছু লিংক খুজে বের করতে চেষ্টা করেছি যাতে খেলা দেখা যাবে টাকাও দিতে হবে না। ইংল্যান্ড বনাম পাকিস্তান ফাইনাল টি-২০ বিশ্বকাপ খেলাটি দেখতে সেরা দুটি লিংক আমরা ‍খুজে পেয়েছি যেখানে বাপারিং খুব কম হয়। কিন্তু এটা মনে রাখতে হবে যে সস্তার ৩ অবস্থা। 

ইংল্যান্ড বনাম পাকিস্তান লাইভ খেলা লিংক -০১

পাকিস্তান বনাম ইংল্যান্ড লাইভ খেলা লিংক -০২

সস্তা জিনিস সবাই কিনতে গিয়ে অনেক সময় যেমন জ্যাম লেগে যায় তেমনি ফ্রিতে লাইভ খেলা দেখতে অনেক সময় অনলাইনে অনেক মানুষ এক সাথে ব্রাউজ করতে গিয়ে ফ্রি লাইভ করা সাইট গুলো স্লো হয়ে যায়। কাজেই উপরের লিংক দুটিতে ক্লিক করে চেষ্টা করে দেখতে পারেন। সত্য বলতে আমি প্রায় সময় নিচের দুটি সাইটেই খেলা দেখি। 

পাকিস্তান বনাম ইংল্যান্ড লাইভ খেলা কোন দেশে কোন টিভিতে

বিশ্বের কোন দেশে কোন টিভি চ্যানেলে খেলাটি সম্প্রচার করবে তা তালিখাতে দেখুন-

এলাকা/দেশ টিভি চ্যানেল অনলাইন মাধ্যম
India Star Network Disney+ Hotstar
Nepal, Bhutan, Sri Lanka, Maldives Star Network N/A
Pakistan PTV & ARY Digital Networks TBC
Bangladesh Gazi TV Rabbithole
Canada Times Internet (Willow) Hotstar
USA Times Internet (Willow) ESPN+
USA, Central & South America and Mexico N/A ESPN+
Caribbean ESPN ESPN
United Kingdom Sky Sports Sky Sports
Sub Saharan Africa SuperSport SuperSport
Singapore StarHub StarHub
Malaysia Astro Yupp TV
Hong Kong Now TV Now TV, Yupp TV
Australia Fox Sports Kayo
New Zealand Sky Sport Sky Sport
PNG, Fiji & Pacific Islands PNG Digicel PNG Digicel
Rest of the World(Continental Europe, SE Asia & Central /South America) N/A Yupp TV
Continental Europeand SEA NA YuppTV
Caribbean ESPN ESPN


ইংল্যান্ড বনাম পাকিস্তান কোথায় হবে

অস্ট্রেলিয়ার মেলবুর্ন শহরে অবস্থিত মেলবুর্ন ক্রিকেট গ্রাউন্ড থেকে খেলাটি সরাসরি সম্প্রচার করা হবে বিশ্বব্যাপী। মেলবুর্ন ক্রিকেট গ্রাউন্ডে এক সাথে ১০০০০০ দর্শক এক সাথে বসে খেলা দেখতে পারে। 

ফাইনালে পাকিস্তানের সম্ভাব্য একাদশ

পাকিস্তান মূল স্কোয়াড: মোহাম্মদ রিজওয়ান (W/C), বাবর আজম (C), মোহাম্মদ হারিস, শান মাসুদ, ইফতিখার আহমেদ, মোহাম্মদ নওয়াজ, শাদাব খান, মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, নাসিম শাহ, হারিস রউফ, শাহীন আফ্রিদি, আসিফ আলী, খুশদিল শাহ, মো. হাসনাইন, হায়দার আলী।
সম্ভাব্য একাদশ: মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), বাবর আজম (সি), মোহাম্মদ হারিস, শান মাসুদ, ইফতিখার আহমেদ, শাদাব খান, মোহাম্মদ নওয়াজ, মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, শাহীন আফ্রিদি, হারিস রউফ, নাসিম শাহ।

টি-২০ ফাইনাল খেলায় ইংল্যান্ডের সম্ভাব্য একাদশ

ইংল্যান্ড মূল স্কোয়াড: জস বাটলার (w/c), অ্যালেক্স হেলস, মঈন আলী, লিয়াম লিভিংস্টোন, হ্যারি ব্রুক, বেন স্টোকস, স্যাম কুরান, ডেভিড মালান, ক্রিস ওকস, আদিল রশিদ, মার্ক উড, ক্রিস জর্ডান, ডেভিড উইলি, টাইমাল মিলস, ফিলিপ সল্ট।
সম্ভাব্য একাদশ: জস বাটলার, অ্যালেক্স হেলস, ডেভিড মালান, হ্যারি ব্রুক, বেন স্টোকস, লিয়াম লিভিংস্টোন, মঈন আলী, স্যাম কুরান, ক্রিস ওকস, আদিল রশিদ, মার্ক উড।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.