প্রযুক্তি

Type Here to Get Search Results !

কাতার বনাম ইকুয়েডর লাইভ - Qatar Vs. Equator Live 2022

কাতার বনাম ইকুয়েডর লাইভ - Qatar Vs. Equator Live 2022


কাতার বনাম ইকুয়েডর লাইভ - Qatar Vs. Equator Live

দেখতে দেখতে শুরু হয়ে গেলো কাতার বিশ্বকাপ ২০২২। বিশ্বকাপ ফুটবল ২০২২ লাইভ ম্যাচ আজ (২০ নভেম্বর) প্রথম মাঠে নামবে কাতার বনাম ইকুয়েডর। কাতার আল বায়াত স্টেডিয়ামে উদ্ভোধনী খেলাটি হবে। বিশ্বকাপ ফুটবল বরাবর ক্রিড়া প্রেমিদের অন্যতম আগ্রহের আসর। এই আসরে বেশিরভাগ দর্শক থাকে স্টেডিয়ামের বাইরে টিভি সেটের সামনে। কিন্তু তাদের এটা জানা জরুরী যে কাতার বনাম ইকুয়েডর লাইভ খেলাটি কোথায় সম্প্রচার করবে। 

বিশ্বকাপের সময়সূচি (বাংলাদেশ সময়) PDF Download

কাতার বনাম ইকুয়েডর লাইভ খেলা কবে

  • ২০ নভেম্বর ২০২২
  • বাংলাদেশ সময় রাত ৮টা থেকে উদ্ভোধনী অনুষ্ঠান শুরু
  • কাতার বনাম ইকুয়েডর ম্যাচ শুরু রাত ৯টা
  • কাতার আল বায়াত স্টেডিয়াম
  • খেলটি সম্প্রচার করবে BTV, GAZI TV, T-SPORT

কাতার বনাম ইকুয়েডর লাইভ খেলা

কাতার বনাম ইকুয়েডর খেলাটি যারা বাংলাদেশ থেকে দেখবেন তাদের জন্য আমাদের প্রথম পরামর্শ টিভি সেটে দেখার জন্য। বাংলাদেশের গাজী টিভি এবং টি-স্পোর্টস খেলাটি তাদের চ্যানেলে সরাসরি সম্প্রচার করবে। কাতার বনাম ইকুয়েডর লাইভ Toffee Live নামক একটি মোবাইল এপসে সম্প্রচার করার কথা আছে। 

কাতার বনাম ইকুয়েডর লাইভ খেলা ভারতে

ভারত এবং ইন্ডিয়া সাব-কন্টিনেন্ট সনি টিভি নেটওয়ার্ক সরাসরি সম্প্রচার করবে কাতার বনাম ইকুয়েডর ম্যাচটি। Sports18 and Sports18 HD তাদের চ্যানেলে কাতার বনাম ইকুয়েডর খেলাটি সরাসরি সম্প্রচার করবে। তাছাড়া ফিফা বিশ্বকাপ কাতার ২০২২ ভারতে JioCinema অ্যাপে স্ট্রিম করা হবে। সাবস্ক্রিপশন ছাড়াই JioCinema অ্যাপে ম্যাচগুলি বিনামূল্যে দেখা যাবে। এছাড়াও আপনি বিনামূল্যে JioCinema ওয়েবসাইটে ল্যাপটপ এবং ডেস্কটপে ম্যাচ দেখতে পারেন।

কাতার বনাম ইকুয়েডর লাইভ লিংক -০১

ইকুয়েডর বনাম লাইভ লিংক -০২


কাতার বনাম ইকুয়েডর লাইভ বিশ্বের বিভিন্ন দেশে

কাতার বনাম ইকুয়েডর লাইভ খেলা (মধ্যপ্রাচ্য উত্তর আফ্রিকা): বিশ্বকাপ ফুটবল ২০২২ সম্প্রচার করার জন্য মধ্যপ্রাচ্য উত্তর আফ্রিকায় সত্ত্বাধিকার ক্রয় করেছে Bein Sports (বেইন স্পোর্টস) মধ্যপ্রাচ্য এবং উত্তর আফ্রিকার কিছু দেশে যেমন সংযুক্ত আরব আমিরাত, সৌদি আরব, ইরান এবং অন্যান্য মধ্যপ্রাচ্যের দেশে Bein Sports ফিফা বিশ্বকাপ ২০২২ সম্প্রচার করবে। কাতার বনাম ইকুয়েডর লাইভ খেলা Bein Sports এ উপভোগ করুন।

কাতার বনাম ইকুয়েডর লাইভ খেলা (মার্কিন যুক্তরাষ্ট্র): Foxsports ফক্সস্পোর্টস এবং Telemundo মার্কিন যুক্তরাষ্ট্রে একচেটিয়া ইংরেজি স্পেনিশ ভাষায় বিশ্বকাপ ফুটবল ২০২২ লাইভ সম্প্রচার করবে। 

কাতার বনাম ইকুয়েডর লাইভ খেলা (যুক্তরাজ্য): BBC বিবিসি এবং ITV আইটিভি উভয় নেটওয়ার্কই যুক্তরাজ্যে ২০২২ ওয়ার্ল্ড কভারেজ শেয়ার করবে। কাতার বনাম ইকুয়েডর লাইভ খেলা খেলাটি যুক্তরাজ্য থেকে দেখতে বিবিসি এবং আই টিভিতে চোখ রাখুন। 

এছাড়াও অনেক টিভি চ্যানেল তাদের ফেইজবুক পেইজে বিশ্বকাপ ফুটবল ২০২২ এর কাতার বনাম ইকুয়েডর লাইভ খেলা লাইভ সম্প্রচার করবে। আপনি যদি টিভি কভারেজ দেখতে ব্যর্থ হন তবে আপনি FIFA বিশ্বকাপ লাইভ অনলাইন দেখতে পারেন। যদি কোনো কারণে আপনার কাছে আপনার দেশের স্পোর্টস টিভির লাইভ কভারেজের অ্যাক্সেস না থাকে তাহলে ইউটিউভ বা ফেসবুকে কাতার বনাম ইকুয়েডর লাইভ খেলা লিখে সার্চ দিন।


ফিফা বিশ্বকাপ ২০২২ লাইভ খেলা ইউরোপ

ইউরোপ (ইউরোপিয়ান ব্রডকাস্টিং ইউনিয়ন): আলবেনিয়া, আর্মেনিয়া, অস্ট্রিয়া, আজারবাইজান, বেলারুশ, বেলজিয়াম, বসনিয়া-হার্জেগোভিনা, বুলগেরিয়া, ক্রোয়েশিয়া, সাইপ্রাস, চেক প্রজাতন্ত্র, এস্তোনিয়া; জর্জিয়া, হাঙ্গেরি, আইসল্যান্ড, ইসরায়েল, কাজাখস্তান, কসোভো, লাটভিয়া, লিচেনস্টাইন, লিথুয়ানিয়া, লুক্সেমবার্গ, মেসিডোনিয়া, মাল্টা, মলদোভা, মন্টিনিগ্রো, নেদারল্যান্ড, পোল্যান্ড, পর্তুগাল, আয়ারল্যান্ড প্রজাতন্ত্র; রোমানিয়া, সার্বিয়া, স্লোভাকিয়া, স্লোভেনিয়া, সুইজারল্যান্ড, তুরস্ক, ইউক্রেন।

কাতার বিশ্বকাপ ২০২২ সরাসরি সম্প্রচার মধ্যপ্রচ্য ও উত্তর আফ্রিকা

মধ্যপ্রাচ্য ও উত্তর আফ্রিকার দেশ (beIN স্পোর্টস): আলজেরিয়া, বাহরাইন, চাদ, ডিজিবুতি, মিশর, ইরান, ইরাক, জর্ডান, কুয়েত, লেবানন, লিবিয়া, মৌরিতানিয়া, মরক্কো ফিলিস্তিন অঞ্চল, কাতার, সৌদি আরব, সোমালিয়া, সুদান, সিরিয়া, তিউনিসিয়া, সংযুক্ত আরব আমিরাত, ইয়েমেন; অ-এক্সক্লুসিভ: চাদ, ডিজিবুতি, মৌরিতানিয়া, সোমালি, সুদান।

বিশ্বকাপ ফুটবল ২০২২ লাইভ খেলা সাব-সাহারান

সাব-সাহারান আফ্রিকা (সুপারস্পোর্ট, নিউ ওয়ার্ল্ড টিভি, আরএফআই - রেডিও ফ্রান্স ইন্টারন্যাশনাল): অ্যাঙ্গোলা, বেনিন, বতসোয়ানা, বুরকিনা ফাসো, বুরুন্ডি, ক্যামেরুন, কেপ ভার্দে, আফ্রিকান প্রজাতন্ত্র, কমোরোস, কঙ্গো, গণতান্ত্রিক প্রজাতন্ত্র কঙ্গো, নিরক্ষীয় গিনি, ইরিত্রিয়া , ইথিওপিয়া, গ্যাবন, গাম্বিয়া, ঘানা, গিনি, গিনি-বিসাউ, আইভরি কেনিয়া, লেসোথো, লাইবেরিয়া, মাদাগাস্কার, মালাউই, মালি, মরিশাস, মায়োট, মোজাম্বিক, নামিবিয়া, নাইজার, নাইজেরিয়া, রিইউনিয়ন, রুয়ান্ডা, সাও টোমে সেন এবং প্রিন্স সেশেলস, সিয়েরা লিওন, সোকোট্রা, দক্ষিণ আফ্রিকা, সেন্ট হেলেনা এবং অ্যাসেনশন, সোয়াজিল্যান্ড, তানজানিয়া, টোগো, উগান্ডা, জাম্বিয়া, জানজিবার, জিম্বাবুয়ে, অ-এক্সক্লুসিভ: চাদ, জিবুতি, মৌরিতানিয়া, সোমালিয়া (সোমালিল্যান্ড), দক্ষিণ সুদান এবং সুদান।

২০২২ বিশ্বকাপ ফুটবল লাইভ খেলা দক্ষিণ আমেরিকা

দক্ষিণ আমেরিকা (DirecTV ল্যাটিন আমেরিকা): আর্জেন্টিনা, বলিভিয়া, ব্রাজিল, চিলি, কলম্বিয়া, কোস্টারিকা, ইকুয়েডর, এল সালভাদর, গুয়াতেমালা, হন্ডুরাস, মেক্সিকো, নিকারাগুয়া, পানামা, প্যারাগুয়ে, পেরু, ডোমিনিকান প্রজাতন্ত্র, উরুগুয়ে।

কাতার বিশ্বকাপ ২০২২ লাইভ খেলা ওশেনিয়া

ওশেনিয়া (ডিজিসেল, এফবিসি): আমেরিকান সামোয়া, কুক দ্বীপপুঞ্জ, মাইক্রোনেশিয়ার ফেডারেটেড স্টেটস, ফিজি, ফ্রেঞ্চ পলিনেশিয়া, ফুটুনা দ্বীপ, কিরিবাতু (গিলবার্ট দ্বীপপুঞ্জ), নাউরু, নিউ ক্যালেডোনিয়া, নিউ, পাপুয়া নিউ গিনি, সামোয়ান দ্বীপপুঞ্জ, সলোমন দ্বীপপুঞ্জ, টোঙ্গা , টুভালু (পূর্বে এলিস দ্বীপ), ভানুয়াতু, ওয়ালিস দ্বীপ। 

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.