প্রযুক্তি

Type Here to Get Search Results !

২য় ওয়ান ডে: বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড লাইভ খেলা - Bangladesh Vs New Zealand Live (2nd ODI)

২য় ওয়ান ডে: বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড লাইভ খেলা - Bangladesh Vs New Zealand Live (2nd ODI)

বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড লাইভ খেলা

বিশ্বকাপ ক্রিকেটের মাত্র কয়েকটি দিন বাকি। আগামী ৫ অক্টোবর থেকে শুরু হচ্ছে ক্রিকেটের সবচেয়ে বড় আসর বিশ্বকাপ ক্রিকেট ২০২৩। এরই মধ্যে বাংলাদেশে এসেছে নিউজিল্যান্ড। ৩ ম্যাচের ওয়ান ডে সিরিজ খেলবে বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড।

প্রথমেই বলে রাখা ভালো যারা কেবল বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড লাইভ খেলা দেখার মাধ্যম খোঁজছেন এই রিপোর্ট কেবল তাদের জন্য়। নিচে বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড এর মধ্যকার ২য় ওয়ান ডে খেলার যত মাধ্যম আছে তার সন্ধ্যান দেওয়া হলো।

 

বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড লাইভ খেলা আপডেট

বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড কখন: ২৩ সেপ্টম্বর, ২০২৩ বাংলাদেশ সময় ২টা।

বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড কোথায়: Shere Bangla National Stadium, Dhaka.

 

আজকের বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড লাইভ খেলা কিভাবে দেখবেন

যে কোন খেলা দেখার সর্বোত্তম মাধ্যম হলো টেলিভিশন। বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড লাইভ খেলা উপভোগ করতে আপনাকে টি-স্পোর্টস টিভি চ্যানেলে টিউন করতে হবে। অথবা মোবাইলে ইনস্টল করতে হবে টপি নামক মোবাইল এপ্লিকেশন। এক্ষেত্রে আপনার মোবাইল সেটে থাকতে হবে ইন্টারনেট কানেকশন।

বাংলাদেশ সময় দুপুর ২ টা থেকে শুরু হবে কাঙ্খিত বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড। বাংলাদেশর খেলার চ্যানেল টি-স্পোর্টস এবং মোবাইল এপ্লিকেশন টপি বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড খেলাটি সরাসরি সম্প্রচার করবে। এক্ষেত্রে টপিতে খেলা দেখতে হলে আপনাকে সাবস্ক্রিশন ফি পরিশোধ করতে হবে।

 

বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড লাইভ খেলা টিভিতে

  • India: Fancode
  • Bangladesh: T Sports
  • New Zealand: Rabbitholebd Sports YouTube channel

 

মোবাইলে কিভাবে দেখবেন বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড লাইভ খেলা

বাংলাদেশের মোবাইল এপ্লিকেশন টপি (Toffey) বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড খেলাটি সরাসরি সম্প্রচার করবে। তবে এসব মাধ্যমে বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড লাইভ খেলা দেখতে হলে অবশ্য ‘ভিআইপি সাবস্ক্রিপশন কিনতে থাকতে হবে।

 

>> বিশ্বকাপ ক্রিকেট এর সম্পূর্ণ সময়সূচী

ফ্রিতে মোবাইল ফোনে বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড লাইভ লাইভ খেলা

ছাত্র এবং বেকার আর কম বেতনের যারা চাকরি করে তাদের পক্ষে ভিআইপি সাবস্ক্রিপশন ফি পরিশোধ করে খেলা দেখা সম্ভব না। তাই আপনাদের জন্য আমরা এমন একটি মাধ্যমের সন্ধ্যান দেবো যার সাহায্যে বিশ্বের যে কোন খেলা ফিরে দেখতে পাবেন।

ফ্রিতে মোবাইল ফোনে বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড খেলা লাইভ দেখতে Sportzfy Tv Application টি ডাউনলোড করে ইনস্টল করতে হবে। তবে বলে রাখা ভালো যে Sportzfy Tv মোবাইল এপসটি গুগল প্লে স্টোরে পাবেন না। আপনাকে এপসটি ডাউনলোড করতে হলে নিচের ডাউনলোড বাটনে ক্লিক করার মাধ্যমে ডাউনলোড ও ইনস্টল করতে হবে।

 

SportzfyTV ডাউনলোড(download)

 





উপরের মোবাইল এপসটি ছাড়াও আপনি সরাসরি লিংকে ক্লিক করেও মোবাইলে বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড লাইভ খেলা দেখতে পারবেন। এক্ষেত্রে আমরা নিচে দুটি লিংক দিচ্ছে যেখানে ক্লিক করার সাথে সাথে আপনাকে লাইভ খেলায় নিয়ে যাবে।


বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড লাইভ খেলা লিংক -০১

 

বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড লাইভ খেলা লিংক -০২

 

ফেইজবুকে বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড লাইভ খেলা কিভাবে দেখবেন

ফেইজবুকেও বিভিন্ন খেলা বিষয়কে পেইজে নিউজিল্যান্ড বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড খেলা সম্প্রচার করছে। ফেইজবুক ওপেন করে সার্চ অপশনে লিখুন বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড লাইভ খেলা তাহলে আপনাকে অনেক গুলো পেইজ সাজেষ্ট করবে। আপনি যে কোন একটি পেইজে ঢুকে লাইভ খেলা উপভোগ করতে পারেন। তবে ফেইজবুকে অধিকাংশ পেইজ চুরি করে খেলা সম্প্রচার করে ফলে ঘন ঘন স্ট্রিম বন্ধ হয়ে যায়। তবে আপনি সঠিক পেইজের সন্ধান করতে পারলে পুরো খেলা উপভোগ করতে পারবেন।


Facebook এ নিউজিল্যান্ড বনাম বাংলাদেশ  লাইভ খেলা উপভোগ করতে নিচের ধাপগুলো লক্ষ্য করুন-

  • ধাপ-০১: আপনার মোবাইলে থাকা ফেইজবুক এপ্লিকেশনে যান, তারপর উপরে ডানে সার্চ অপশনে ক্লিক করুণ।
  • ধাপ-০২: এবার লিখুন Bangladesh Vs New Zealand
  • ধাপ-০৩: নিচের স্ক্রিনশটের মতো অনেকগুলো পেইজ সাজেস্ট করবে, আপনার ইচ্ছে মতো যে কোন একটিতে ক্লিক করে নিউজিল্যান্ড বনাম বাংলাদেশ লাইভ খেলা উপভোগ করুন।

বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড স্কোয়াড

Bangladesh Squad: Tamim Iqbal, Litton Das(c), Tanzid Hasan, Soumya Sarkar, Mahmudullah, Towhid Hridoy, Nurul Hasan(w), Mahedi Hasan, Nasum Ahmed, Tanzim Hasan Sakib, Mustafizur Rahman, Zakir Hasan, Khaled Ahmed, Rishad Hossain, Anamul Haque.


New Zealand Squad: Finn Allen, Will Young, Chad Bowes, Henry Nicholls, Tom Blundell(w), Rachin Ravindra, Cole McConchie, Kyle Jamieson, Ish Sodhi, Lockie Ferguson(c), Trent Boult, Dane Cleaver, Blair Tickner, Dean Foxcroft, Adam Milne.

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.