প্রযুক্তি

Type Here to Get Search Results !

অস্ট্রেলিয়া বনাম শ্রীলঙ্কা বিশ্বকাপ লাইভ - Australia Vs Sri Lanka World Cup Live

অস্ট্রেলিয়া বনাম শ্রীলঙ্কা বিশ্বকাপ লাইভ - Australia Vs Sri Lanka World Cup Live

অস্ট্রেলিয়া বনাম শ্রীলঙ্কা বিশ্বকাপ লাইভ

খেলা পাগল মানুষ নিয়মিত বিশ্বকাপ ক্রিকেটের খবর রাখছে বিভিন্ন ভাবে। আমরা নিয়মিত বিভিন্ন তথ্য সংগ্রহ ও শেয়ার করতে চেষ্টা করছি। আশা করছি আমাদের নিয়মিত খেলার পোষ্ট্ আপনারা ভালই উপভোগ করছেন।

আজকের একমাত্র ম্যাচে মুখোমুখি হবে শ্রীলঙ্কা বনাম অস্ট্রেলিয়া। এখন পর্যন্ত শ্রীলঙ্ক ও অস্ট্রেলিয়া ১০৩টি ওয়ানডে ম্যাচে একে অপরের প্রতিপক্ষ হয়েছে। ৬৩ টি ম্যাচ জিতেছে অস্ট্রেলিয় এবং শ্রীলঙ্কা জিতেছে ৩৬ টি ম্যাচ। বাকি ৪টি ম্যাচের কোন রেজাল্ট হয়নি। শ্রীলঙ্কা এই পর্যন্ত বিশ্বকাপ খেলেছে ১২ বার। ১৯৭৫ সাল থেকে বিশ্বকাপ খেলা শুরু করে ১৯৭৯ সালে বিশ্বকাপ জিতেছে দলটি। অপর দিকে অস্ট্রেলিয়াও ১২বার বিশ্বকাপ ক্রিকেটে অংশগ্রহণ করে ১৯৮৭, ১৯৯৯, ২০০৩, ২০০৭ এবং ২০১৫ সালে বিশ্ব চ্যাম্পিয়ন হয়। আজকের অস্ট্রেলিয়া বনাম শ্রীলঙ্কা ম্যাচটি তাদের জন্য ১০৪তম ম্যাচ।


অস্ট্রেলিয়া বনাম শ্রীলঙ্কা বিশ্বকাপ আপডেট 

  • খেলার স্থান: Bharat Ratna Shri Atal Bihari Vajpayee Ekana Cricket Stadium, Lucknow
  • খেলার সময়: Australia vs Sri Lanka, 16th October, 2:30 PM. 
  • খেলার ফলাফল: আপডেট করা হবে


>>বিশ্বকাপ ক্রিকেট ২০২৩ এর সম্পূর্ণ খেলার সময়সুচী


অস্ট্রেলিয়া বনাম শ্রীলঙ্কা লাইভ খেলা কোথায় দেখবেন

টেলিভিশন চ্যানেল, অনলাইন, ইউটিউভ, মোবাইল এপস এবং ফেইজবুক সব গুলো মাধ্যমে সরাসরি সম্প্রচার করবে অস্ট্রেলিয়া বনাম শ্রীলঙ্কা লাইভ খেলা। সবগুলো মাধ্যমের মধ্যে টেলিভিশনে খেলা দেখার অভিজ্ঞতা সবচেয়ে ভাল। বর্তমান বড় পর্দার টিভিগুলোতে খেলা দেখলে মনে হয় গ্যালারিতে বসে খেলা দেখা হচ্ছে। অস্ট্রেলিয়া বনাম শ্রীলঙ্কা লাইভ খেলা দেখার জন্য মাধ্যম গুলোর ধারাবাহিক সন্ধান দেওয়ার চেষ্টা করা হয়েছে।

 

অস্ট্রেলিয়া বনাম শ্রীলঙ্কা লাইভ খেলা টিভিতে

বাংলাদেশে যে সব টিভি চ্যানেল অস্ট্রেলিয়া বনাম শ্রীলঙ্কা লাইভ খেলা দেখাবে তাদের মধ্যে বাংলাদেশের সরকারি টিভি চ্যানেল BTV, গাজী টিভি(GTV), টি-স্পোর্টস (T-Sports) ইত্যাদি অন্যতম।

ভারতে বিশ্বকাপ ক্রিকেট ২০২৩ লাইভ খেলা দেখতে টিউন করুন Star Sports এর সবগুলো চ্যানেল। স্টার স্পোর্টস নেটওয়ার্কের আওতায় যে চ্যানেলগুলো বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড লাইভ খেলা দেখাবে সেগুলো হলো-

Star Sports: Star Sports 1, Star Sports 1 HD, Star Sports 2, Star Sports 2 HD, Star Sports 1 Hindi, Star Sports 1 HD Hindi, Star Sports SELECT 1, Star Sports SELECT 1 HD, Star Sports 1 Tamil, Star Sports 1 Bangla, Star Sports 1 Marathi on Asianet Plus SD (For 9 India + Semis+ Final), Star Sports Select 1, Star Sports Select 1 HD ইত্যাদি।


মোবাইলে শ্রীলঙ্কা বনাম অস্ট্রেলিয়া লাইভ খেলা

মোবাইলে ক্রিকেট বিশ্বকাপ ২০২৩ এর লাইভ খেলা দেখতে আপনি দুটি মোবাইল এপ্লিকেশন ডাউনলোড করতে পারেন। ১টি বাংলাদেশী মোবাইল এপ্লিকেশন টপি (Toffey) এবং অন্যটি ভারতীয় মোবাইল এপ্লিকেশন জিওসিনেমা (JioCinema)তবে উল্লেখিত এপস দুটিতে শ্রীলঙ্কা বনাম অস্ট্রেলিয়া লাইভ খেলা দেখতে অবশ্য ‘ভিআইপি সাবস্ক্রিপশন কিনতে থাকতে হবে। তাই আমরা এখন সন্ধ্যান দেবো কিভাবে ফ্রিতে আজীবন মোবাইলে সকল খেলা দেখবেন।

 

ফ্রিতে মোবাইল ফোনে শ্রীলঙ্কা বনাম অস্ট্রেলিয়া লাইভ লাইভ খেলা

ফ্রিতে মোবাইল ফোনে শ্রীলঙ্কা বনাম অস্ট্রেলিয়া খেলা লাইভ দেখতে Sportzfy Tv Application টি ডাউনলোড করে ইনস্টল করতে হবে। তবে বলে রাখা ভালো যে Sportzfy Tv মোবাইল এপসটি গুগল প্লে স্টোরে পাবেন না। আপনাকে এপসটি ডাউনলোড করতে হলে নিচের ডাউনলোড বাটনে ক্লিক করার মাধ্যমে ডাউনলোড ও ইনস্টল করতে হবে।

 

SportzfyTV ডাউনলোড(download)





উপরের মোবাইল এপসটি ছাড়াও আপনি সরাসরি লিংকে ক্লিক করেও মোবাইলে এবং কম্পিউটারে ক্রিকেট বিশ্বকাপ ২০২৩ লাইভ খেলা দেখতে পারবেন। এক্ষেত্রে আমরা নিচে দুটি লিংক দিচ্ছে যেখানে ক্লিক করার সাথে সাথে আপনাকে লাইভ খেলায় নিয়ে যাবে।


শ্রীলঙ্কা বনাম অস্ট্রেলিয়া লাইভ খেলা লিংক -০১

অস্ট্রেলিয়া বনাম শ্রীলঙ্কা লাইভ খেলা লিংক -০২


ফেইজবুকে শ্রীলঙ্কা বনাম অস্ট্রেলিয়া লাইভ খেলা কিভাবে দেখবেন

ফেইজবুকেও বিভিন্ন খেলা বিষয়কে পেইজে ক্রিকেট বিশ্বকাপ ২০২৩ এর খেলা সম্প্রচার করছে। ফেইজবুক ওপেন করে সার্চ অপশনে লিখুন “Australia Vs Sri Lanka Live” তাহলে আপনাকে অনেক গুলো পেইজ সাজেষ্ট করবে। আপনি যে কোন একটি পেইজে ঢুকে লাইভ খেলা উপভোগ করতে পারেন। তবে ফেইজবুকে অধিকাংশ পেইজ চুরি করে খেলা সম্প্রচার করে ফলে ঘন ঘন স্ট্রিম বন্ধ হয়ে যায়। তবে আপনি সঠিক পেইজের সন্ধান করতে পারলে পুরো খেলা উপভোগ করতে পারবেন।


Facebook এ খেলা উপভোগ করতে নিচের ধাপগুলো লক্ষ্য করুন-

  • ধাপ-০১: আপনার মোবাইলে থাকা ফেইজবুক এপ্লিকেশনে যান, তারপর উপরে ডানে সার্চ অপশনে ক্লিক করুণ।
  • ধাপ-০২: এবার লিখুন AvsB
  • ধাপ-০৩: এরপর অনেকগুলো পেইজ সাজেস্ট করবে, আপনার ইচ্ছে মতো যে কোন একটিতে ক্লিক করে শ্রীলঙ্কা বনাম অস্ট্রেলিয়া লাইভ খেলা উপভোগ করুন।

যে সব টিভিতে বিশ্বকাপ ক্রিকেট লাইভ খেলা দেখাবে তার তালিকা-

Table of TV Channels 

এলাকা (দেশ) টিভি চ্যানেল
বাংলাদেশ গাজী টিভি (GTV), টি-স্পোর্টস (T-Sports), BTV
ভারত স্টার স্পোর্টস নেটওয়ার্ক (Star Sports)
পাকিস্তান পিটিভি (PTV), এস্পোর্টস (Asports)
শ্রীলঙ্কা SLRC (Channel Eye) 
আফগানিস্তান RTA Sports, Ariana TV
মালেয়শিয়া Astro Cricket
নেপাল Star Sports
অস্ট্রেলিয়া Fox Sports, Channel 9, Kayo, Foxtal
যুক্তরাজ্য Sky Sports Cricket
যুক্তরাষ্ট্র Willow TV, Willow Xtra
দক্ষিণ আফ্রিকা SuperSports
নিউজিল্যান্ড Sky Sports, Sky Sports 3
কানাডা Willow TV Canada
ক্যারিবিয়ান ESPN, ESPN 2
হংকং Astro Cricket (PCCW), Yupp Tv
সিঙ্গাপুর Astro Cricket (Singtel)
উত্তর-পূর্ব  এশিয়া Yupp TV
মেনা Etisalat (Cricket Life Max), Starzpay
কেন্দ্রিয় ইউরোপ Yupp TV
পেসিফিক আইল্যান্ডস Yupp TV

সম্ভাব্য একাদশ

Australia (probable): 1. David Warner, 2. Mitchell Marsh, 3. Steven Smith, 4. Marnus Labuschagne, 5. Josh Inglis (wk), 6. Glenn Maxwell, 7. Marcus Stoinis, 8. Mitchell Starc, 9. Pat Cummins (capt), 10. Adam Zampa, 11. Josh Hazlewood.

Sri Lanka (probable): 1. Pathum Nissanka, 2. Kusal Perera, 3. Kusal Mendis (capt, wk), 4. Sadeera Samarawickrama, 5. Charith Asalanka, 6. Dhananjaya de Silva, 7. Dunith Wellalage, 8. Chamika Karunaratne, 9. Maheesh Theekshana, 10. Kasun Rajitha, 11. Dilshan Madushanka.

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.