প্রযুক্তি

Type Here to Get Search Results !

বেসরকারি শিক্ষকগণের ঈদ-উল-আযহা ২০২১ এর উৎসব ভাতার চেক হস্তান্তর

 

Utsab Vata

বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের (স্কুল ও কলেজ) এমপিও ভুক্ত শিক্ষক-কর্মচারীগণের ঈদ-উল-আযহা ২০২১ এর উৎসব ভাতার সরকারি অংশের টাকার চেক ব্যাংকে প্রেরণ করা হয়েছে। এই বিষয়ে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের ওয়েভ সাইটে একটি বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ২০২১-২০২২ অর্থবছরে বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের ( স্কুল ও কলেজ ) শিক্ষক-কর্মচারীগণের ঈদ-উল-আযহা ২০২১ এর উৎসব ভাতা ভাতার সরকারি অংশের টাকার চেক হস্তান্তার করা হয়েছে।

এমপিওভুক্ত বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানসমূহের (স্কুলও কলেজ) শিক্ষক-কর্মচারীগণের ঈদ-উল-আযহা ২০২১ এর উৎসব ভাতা এর সরকারি অংশের ০৮ (আট) টি চেক ৭/০৭/২০২১ তারিখে সংশ্লিষ্ট ব্যাংকসমূহের প্রধান কার্যালয়ে (অগ্রণী, জনতা, রূপালী ও সোনালী) হস্তান্তর করা হয়েছে এমতাবস্থায়, এতদসঙ্গে যুক্ত সংবাদ বিজ্ঞপ্তিটি সম্প্রচারের ব্যবস্থা গ্রহণের জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হলো।

বিজ্ঞপ্তিটিতে স্বাক্ষর করেন উপ পরিচালক মো: রুহুল আমিন।

বিজ্ঞপ্তিটির নিচের সংবাদটি সংযোজন করা হয়-

বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের (স্কুল ও কলেজ) এম.পি.ওভুক্ত শিক্ষক-কর্মচারীগণের ঈদ-উল-আযহা ২০২১ এর উৎসব ভাতা সরকারি অংশের ০৮ টি চেক অনুদান বণ্টনকারী অগ্রণী ও রূপালী ব্যাংক লিমিটেড, প্রধান কার্যালয়ে এবং জনতা ও সোনালী ব্যাংক লিমিটেড, স্থানীয় কার্যালয়ে হস্তান্তর করা হয়েছে। আগামী ১৪/০৭/২০২১ তারিখ পর্যন্ত সংশ্লিষ্ট শাখা ব্যাংক হতে ঈদ-উল-আযহা ২০২১ উৎসব উত্তোলন করতে পারবেন ।

Tags

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.