প্রযুক্তি

Type Here to Get Search Results !

HSC 2022 সালের অ্যাসাইনমেন্ট স্থগিতাদেশ প্রত্যহার করা হয়েছে। HSC Assignment 2022

HSC Assignment 2022

২০২২ সালের এইচএসসি পরীক্ষায় অংশ গ্রহনেচ্ছু পরীক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট কার্যক্রমের স্থগিতাদেশ প্রত্যাহারপূর্বক যথা নিয়মে চালুকরার নির্দেশ দিয়েছে জাতীয় শিক্ষাক্রম ও পাঠ্যপুস্তক বোর্ড।

গত কাল (১৫ জুলাই) শিক্ষা বোর্ডের নিজস্ব ওয়েভ সাইটে একটি নোটিশ প্রকাশ করা হয়। যার স্বারক নং- ৩৭.০২.০০০০.১০৫.০৬.০০১.২১.৪২০। নোটিশ টি ই-ভিশন বিডি’র পাঠকদের জন্য নিচে তুলে দেওয়া হলো।

উপযুক্ত বিষয় ও সূত্রের পরিপ্রেক্ষিতে সংশ্লিষ্টদের অবহিত করা যাচ্ছে যে, জাতীয় শিক্ষাক্রম ও পাঠ্যপুস্তক বোর্ড কর্তৃক প্রণীত ২০২২ সালের এইচএসসি পরীক্ষায় অংশ গ্রহনেচ্ছু শিক্ষার্থীদের জন্য প্রণীত অ্যাসাইনমেন্টসমূহ থেকে গ্রীড অনুযায়ী ৩য় সপ্তাহ পর্যন্ত অ্যাসাইনমেন্ট প্রদান করা হয়েছে। কোভিড-১৯ এর সংক্রমণ রোধে সরকার কর্তৃক ঘোষিত কঠোর বিধি নিষেধের কারণে এ কার্যক্রম ১৪ জুলাই, ২০২১ পর্যন্ত স্থগিত করা হয়। এই স্থগিতাদেশ প্রত্যহারপূর্বক ১৫ জুলাই, ২০২১ খ্রি. থেকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত অ্যাসাইনমেন্ট কার্যক্রম যথা নিয়মে চালু থাকবে। এ কার্যক্রম পরিচালনার ক্ষেত্রে সরকার ঘোষিত স্বাস্থ্যবিধি উপেক্ষা করা যাবে না।

কোভিড-১৯ সংক্রমণ রোধে সরকার ঘোষিত স্বাস্থবিধি যথাযথভাবে প্রতিপালনপূর্বক অ্যাসাইনমেন্ট কার্যক্রম পরিচালনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার জন নির্দেশক্রমে অনুরোধ করা হলো।

বিষয়টি অতীব জরুরি ঘোষনা পূর্বক নোটিশটি সমাপ্ত করা হয়।

নোটিশের শেষ ভাগে স্বাক্ষর করেন, পরিচালক প্রফেসর,মোঃ শাহেদুল করিম চৌধুরী।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.