প্রযুক্তি

Type Here to Get Search Results !

Poco F3 GT লঞ্চ করা হয়েছে।

Foco F3 GT

Poco F3 GT স্মার্টফোনটির জন্য অপেক্ষা আগামী সপ্তাহে শেষ হতে চলেছে। Poco সংস্থাটি আজ টুইট করে এই ফোনের লঞ্চের তারিখটি নিশ্চিত করেছে। সংস্থার টুইট অনুসারে, Poco F3 GT ২৩ জুলাই দুপুর বারোটায় ভারতে লঞ্চ করা হবে।

Poco F3 দম কত হবে?

Poco ইন্ডিয়া প্রধান অনুজ শর্মা কিছু দিন আগে দেওয়া একটি সাক্ষাত্কারে বলেছিলেন যে ফোনের দাম প্রায় ৩০ হাজার টাকা হবে। এই পোকো স্মার্টফোনটি OnePlus Nord 2 এর সাথে প্রতিযোগিতা করবে, যা ২২ জুলাই লঞ্চ হতে চলেছে।

সংস্থাটি টিজারে নিচের বৈশিষ্ট্যগুলির কথা উল্ল্যক করেছে

বলা হয়ে থাকে যে পোকো Poco F3 GT চীনে চালু হওয়া Redmi K40 গেমিং সংস্করণটির একটি রি-ব্র্যান্ডেড সংস্করণ। Poco সম্প্রতি প্রকাশিত টিজারে নিশ্চিত করেছে যে এই ফোনটি মিডিয়াটেক ডাইমেনশন 1200 SoC, 120Hz রিফ্রেশ রেট সহ AMOLED ডিসপ্লে, ডলবি আতমোস, অ্যালুমিনিয়াম অ্যালো ফ্রেম এবং গ্লাস বডি সহ আসবে।

Poco F3 has been launched


Poco F3 GT এর অন্যান্য বৈশিষ্ট্য

ফোনটি Redmi K40 গেমিং সংস্করণের বৈশিষ্ট্য এবং স্পেসিফিকেশন পাবে বলে আশা করা হচ্ছে। তদনুসারে, পোকোর এই আসন্ন স্মার্টফোনটিতে রিফ্রেশ রেট 120Hz এর সাথে 480Hz এর অনুভব পাওয়া যাবে। ফোনটিতে থাকবে 6.67-ইঞ্চি OLED ডিসপ্লে। ডিসপ্লেটি পঞ্চ-হোল ডিজাইনের হবে এবং Poco এতে এইচডিআর 10+ সমর্থনও সরবরাহ করবে।

ফোনটি 12 গিগাবাইট পর্যন্ত র‌্যম এবং 256 গিগাবাইট পর্যন্ত অভ্যন্তরীণ স্টোরেজ সহ বাজারে আসবে। প্রসেসর হিসাবে সংস্থাটি মিডিয়াটেক ডাইমেনসিটি 1200 SoC চিপসেট সরবরাহ করবে বলে জানা গেছে। মাইক্রো এসডি কার্ড সমর্থনকারী এই ফোনটি ফটোগ্রাফির জন্য এলইডি ফ্ল্যাশ সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দিতে যাচ্ছে।

এটিতে 8-মেগাপিক্সেল ওয়াইড-এঙ্গেল লেন্স এবং একটি 2-মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স সহ একটি 64-মেগাপিক্সেল মেইন ক্যামেরা অন্তর্ভুক্ত থাকতে থাকবে। সেলফি তোলার জন্য ফোনেটিতে একটি 16-মেগাপিক্সেল ক্যামেরা সরবরাহ করতে চলেছে সংস্থাটি। ফোনে শক্তি দিতে, এটিতে 5,065mAh ব্যাটারি থাকবে, যা 67W দ্রুত চার্জিং সমর্থন করে। সংযোগের জন্য এটিতে 4G LTE, ওয়াই-ফাই 6, ব্লুটুথ 5.1, জিপিএস এবং 5G সহ ইউএসবি টাইপ-সি এর মতো অনেক আকর্ষণীয় ফিসার থাকছে।

আরো পড়ুন>>

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.