প্রযুক্তি

Type Here to Get Search Results !

আগ্রাসী উদ্‌যাপনের দায়ে শরীফুলের শাস্তি

অস্ট্রেলিয়ার বিপক্ষে পাঁচ ম্যাচ সিরিসের তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচে আচরণবিধি ভাঙার দায়ে শাস্তি পেয়েছেন বাংলাদেশি পেসার শরীফুল ইসলাম। শান্তি হিসেবে তিরস্কারের পাশাপাশি তার নামের সঙ্গে যুক্ত হয়েছে একটি ডিমেরিট পয়েন্ট। আইসিসি এক সংবাদ বিজ্ঞপ্তিতে শরীফুলের শাস্তির কথা জানিয়েছে। 

Shariful
এভাবে উদযাপন করে শাস্তি পেল শরীফুল


গতকাল অস্ট্রেলিয়ার বিপক্ষে তৃতীয় ম্যাচে অস্ট্রেলিয়ার ইনিংসের ১৮তম ওভারে ব্যাটসম্যান মিচেল মার্শকে আউট করার পর শরীফুলের উদ্‌যাপনটা বেশ আগ্রাসীই ছিল। আউট হয়ে ফেরার সময় মার্শের খুব কাছে গিয়ে চিৎকার করেছিলেন শরীফুল।

তবে এ ঘটনার শুরুটা মার্শের মাধ্যমেই। ইনিংসের শুরুর দিকে শরীফুলকে উদ্দেশ করে কিছু একটা বলেছিলেন তিনি। পরে বাংলাদেশ দলের অধিনায়ক মাহমুদউল্লাহ এসে মার্শের সঙ্গে বিবাদে জড়ান। পরে আম্পায়ার এসে দুজনকে আলাদা করেন।

আম্পায়ারের রিপোর্টের ভিত্তিতে ম্যাচ রেফারি নিয়ামুর রশীদ শরীফুলকে এ শাস্তি দিয়েছেন। ম্যাচ রেফারির শাস্তি মেনে নেওয়ায় শরীফুলের কোনো শুনানির প্রয়োজন পড়েনি। ক্যারিয়ারের শুরুতেই একটি ডিমেরিট পয়েন্ট পেয়ে গেলেন এই বাঁহাতি পেসার।

উল্লেখ্য, আজ শনিবার সিরিজের ৪র্থ টি-টোয়েন্টিতে বাংলাদেশ আগে বেট করতে নেমে ১০৪ রানের লক্ষ্য ছুড়ে দেয় অস্ট্রেলিয়াকে। অস্ট্রেলিয়া ৭ উইকেট হারিয়ে ১৯তম ওভারের শেষ বলে জয় বন্দরে পৌছে যায়। এর আগে টানা ৩ ম্যাচ জিতে ৫ ম্যাচ সিরিজে ৩-১ ব্যবধানে এগিয়ে আছে বাংলাদেশ। 

সিরিজের শেষ ও ৫ম ম্যাচ খেলেতে আগামী ৯ আগষ্ট মাঠে নামবে বাংলাদেশ-অস্ট্রেলিয়া। 

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.