প্রযুক্তি

Type Here to Get Search Results !

মেসি এখন পিএসজির

Messi in PSG

মেসির বার্সেলোনা ছাড়ার ঘোষণার পর পিএসজি ম্যানচেস্টার সিটি, ইন্টার মিলান, জুভেন্টাস, ইন্টার মায়ামি, ম্যানচেস্টার ইউনাইটেড, লিভারপুল, চেলসিমোটামুটি সব বড় বড় ক্লাব মেসিকে পাওয়ার খাতায় নাম লিখিয়েছিল।

অর্থনৈতিক ও বিভিন্ন সমস্যার কারনে তালিকায় নাম কমতে কমতে ক্লাবের সংখ্যা দাঁড়ায় দুইয়ে, ম্যানচেস্টার সিটি ও পিএসজি। গতকাল পেপ গার্দিওলার বক্তব্যের মাধ্যমে পরিষ্কার হয়ে যায়, জ্যাক গ্রিলিশকে আগেই দলে নিয়ে নেওয়ায় সিটিও আর লিওনেল মেসির দিকে হাত বাড়াতে পারছে না।

তাহলে আর কি বাকি থাকলে সে তো সবাই বুঝতে পারছেন। হ্যাঁ, মেসি সেই পিএসজিতেই যাচ্ছেন। অন্তত ফ্রান্স, স্পেন ও আর্জেন্টিনার নির্ভরযোগ্য ক্রীড়াসাংবাদিক ও গণমাধ্যমের পাকা খবর এটাই।

মেসি বার্সেলোনায় আর খেলবেন না, এই খবর আনুষ্ঠানিকভাবে প্রকাশিত হওয়ার পর পিএসজিই মেসিকে দলে ভিড়ানোর জন্য উঠেপড়ে লাগে। সে প্রচেষ্টায় তাঁরা শতভাগ সফল হয়েছে, এমনটাই খবর নির্ভরযোগ্য গণমাধ্যমগুলোর।

ফরাসি সংবাদমাধ্যম লে কিপ জানিয়েছে, ”পিএসজিতে যাওয়ার ব্যাপারে এর মধ্যেই বন্ধু নেইমার ও আনহেল দি মারিয়ার সঙ্গে নিয়মিত কথাবার্তা চালিয়ে যাচ্ছেন মেসি। কথা বলেছেন পিএসজির আর্জেন্টাইন কোচ মরিসিও পচেত্তিনোর সঙ্গে। বুঝে নিচ্ছেন নিজের সম্ভাব্য ভবিষ্যৎ ক্লাবের ভেতর-বাইরের অবস্থা। নেইমার নিজে খুব করে চাইছেন প্রিয় বন্ধু মেসি যেন পিএসজিতে আসেন। নেইমার পিএসজির ১০ নম্বর জার্সিটাও প্রিয় বন্ধুকে উপহার দিতে চায়।”

নির্ভরযোগ্য ফরাসি সাংবাদিক মুহামেদ বুহাফসি জানিয়েছেন, ”নিজের পরবর্তী ক্লাব হিসেবে পিএসজিকে বেছে নিয়েছেন মেসি।”

পিএসজির সঙ্গে মেসির চুক্তিটা কেমন হবে, সেটারও একটা ধারণা দিয়েছেন এই সাংবাদিক। আপাতত দুই বছরের চুক্তি, আরও এক বছর বাড়ানোর সুযোগ থাকবে চুক্তিতে। পিএসজি চাইছে চলতি সপ্তাহের মধ্যেই মেসির গায়ে নিজেদের জার্সি পরাতে।

আর্জেন্টিনার সংবাদমাধ্যম টিএনটি স্পোর্ত জানিয়েছে, আগামী শুক্রবার বা শনিবার পিএসজির কর্তাব্যক্তিদের সঙ্গে সরাসরি আলোচনা করার জন্য নিজস্ব উড়োজাহাজে করে ফ্রান্সের নিসে যাবেন মেসি। গুঞ্জন উঠেছে, মেসি পিএসজিতে এসেছেন, এই ঘোষণাটা রাজকীয়ভাবে দেওয়ার জন্য ১০ আগস্টের জন্য প্যারিসের বিখ্যাত আইফেল টাওয়ার ভাড়া নিয়ে রেখেছে পিএসজি।

অপেক্ষা এখন ১০ আগস্টের!

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.