প্রযুক্তি

Type Here to Get Search Results !

হাইভোল্টেজ ম্যাচ: ফ্রান্স বনাম ক্রোয়েশিয়া লাইভ খেলা - Live

 

হাইভোল্টেজ ম্যাচ: ফ্রান্স বনাম ক্রোয়েশিয়া লাইভ খেলা - Live


হাইভোল্টেজ ম্যাচ: ফ্রান্স বনাম ক্রোয়েশিয়া লাইভ খেলা

হাইভোল্টেজ ম্যাচ: ফ্রান্স বনাম ক্রোয়েশিয়া মাঠে নামবে আগামী ৬ জুন (সোমবার) ২০২২। ইউরোপের ন্যাশনাল লীগের খেলায় ফ্রান্স ও ক্রোয়েশিয়া মুখোমুখি হবে মাঠে। খেলাটি সরাসরি সম্প্রচার করা হবে ৬ জুন, ২০২২ বাংলাদেশ রাত ১২:৪৫ মিনিটে। 

ভারতীয় টিভি নেটওয়ার্ক সনি নেটওয়ার্কের  টিভি চ্যানেলে খেলাটি সরাসরি সম্প্রচার করবে। এছাড়াও প্রিমিয়ার লীগ স্পোর্টস ১ তাদের নিজস্ব ব্রডকাস্টিং ওয়েভে খেলাটি সম্প্রচার করবে। প্রিমিয়ার লীগ স্পোর্ট এর লিংক এবং সনি টিভি নেটওয়ার্কের লিংক নিচে দেওয়া হলো।

লিংক-১: Sony Sports Network

লিংক-২: Premier Sports-1

ইংল্যান্ড বনাম জার্মানি


এর আগে ৮ বার মুখোমুখি দেখা হলেও ক্রোয়েশিয়া জিত পারেনি একবারও। ৮ বারের খেলায় ৬ বার জিতেছে ফ্রান্স এবং ২টি ম্যাচ ড্র হয়েছে। ৮ বারের দেখায় ৩ বার মুখোমুখি হয়েছে ইউরোপ ন্যাশনাল লীগের খেলায়, ফিফা বিশ্বকাপে ২ বার এবং আন্তর্জাতিক প্রীতি ম্যাচে দেখায় হয়েছে ৩ বার। সর্বোজ জয়ের রেকর্ড ৪-২ গোল। মোট দুই বার ৪-২ গোলের জয়ের রেকর্ড আছে ফ্রান্সের। একবার বিশ্বকাপে অন্যবার উয়েফা ন্যাশনাল লীগে।
 
ইউরোপ ফুটবলের এই পরাশক্তি মাঠে নাম আবার আগামী ৭ জুন, ২০২২। ফ্রান্স ৩ বার বিশ্বকাপ জিতা দেশ অন্য দিকে ক্রোয়েশিয়া ২০১৮ বিশ্বকাপে রানার আপ হওয়ার গৌরব অর্জন করে। ২০১৮ সালের বিশ্বকাপে এই ফ্রান্সের কাছেই ৪-২ গোলে হারে ক্রোয়েশিয়া। 

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.