প্রযুক্তি

Type Here to Get Search Results !

জার্মানি বনাম ইংল্যান্ড লাইভ খেলা - UEFA Live

জার্মানি বনাম ইংল্যান্ড লাইভ খেলা - UEFA Live


জার্মানি বনাম ইংল্যান্ড লাইভ খেলা

আজ দিবাগত রাত (৭জুন) মাঠে নামবে ইউরোপের হট ফেভারিট জার্মানি বনাম ইংল্যান্ড। ইউরোপীয় ন্যাশনাল লীগ UEFA National League এর আজকের খেলায় মাঠে দেখা হবে এই দুই জায়ান্টের। খেলাটি সম্প্রচার করা হবে ১২:৪৫ মিনিটে। 

ভারতীয় টিভি নেটওয়ার্ক সনি নেটওয়ার্কের  টিভি চ্যানেলে জার্মানি বনাম ইংল্যান্ড ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে। এছাড়াও প্রিমিয়ার লীগ স্পোর্টস ১ তাদের নিজস্ব ব্রডকাস্টিং ওয়েভে খেলাটি সম্প্রচার করবেপ্রিমিয়ার লীগ স্পোর্ট এর লিংক এবং সনি টিভি নেটওয়ার্কের লিংক নিচে দেওয়া হলো।

লিংক-১: Sony Sports Network

লিংক-২: Premier Sports-1


এর আগে ৩৩ বার মুখোমুখি দেখায় ইংল্যান্ড জয় পেয়েছিল ১৪টি ম্যাচে এবং জার্মানি জয় পেয়েছিল ১৫টি ম্যাচে। বাকি ৪টি ম্যাচ ড্র হয়।  এর মধ্যে ১৯টি ম্যাচ ছিল আন্তর্জাতিক প্রীতি ম্যাচ। ৭টি ম্যাচে দেখা হয়েছিল বিশ্বকাপ টুর্নামেন্টে। ৫টি ম্যাচে দেখা হয়েছিল ইউরোপীয় ন্যাশনাল লীগে। বাকি ২টি ম্যাচের মধ্যে ১টি খেলেছিল সিটি টুর্নামেন্টে অপরটি ইউএস কাপে। 
এই দুই ইউরোপ জায়ান্টের মধ্যে সর্বোচ্চ ব্যবধানের রেকর্ড হলো ৩-৬, ম্যাচটি জিতেছেল ইংল্যান্ড ১৯৩৮ সালে এক প্রীতি ম্যাচে। ইংল্যান্ডের বিরুদ্ধে জার্মানির সর্বোচ্চ স্কোরের জয় হল ৪-১ ব্যবধানের। 

ইউরোপ ফুটবলের এই পরাশক্তি দ্বয়ের সর্বশেষ দেখা হয়েছিল ২০২১ সালের উয়েফা ন্যাশনাল লীগে। সর্বশেষ ম্যাচটি ইংল্যান্ড ২-০ ব্যবধানে জিতেছেল। 
এদিকে জার্মানির কাছে ৪টি বিশ্বকাপ জিতার ইতিহাস আছে এবং ইংল্যান্ড বিশ্বকাপ জিতেছে ১৯৬৬ সালে মাত্র ১ বার। 

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.