প্রযুক্তি

Type Here to Get Search Results !

অস্ট্রেলিয়া বনাম ইংল্যান্ড লাইভ T-20 World Cup 2022

অস্ট্রেলিয়া বনাম ইংল্যান্ড লাইভ T-20 World Cup 2022


অস্ট্রেলিয়া বনাম ইংল্যান্ড লাইভ T-20 World Cup 2022

(অস্ট্রেলিয়া বনাম ইংল্যান্ড): এবারের টি-২০ বিশ্বকাপের সুপার ১২ পর্বে গ্রুপ-১ অত্যান্ত শক্তিশালী। যার মধ্যে অস্ট্রেলিয়া প্রথম থেকেই অপ্রতিরোধ্য ফেভারিট। (অস্ট্রেলিয়া বনাম ইংল্যান্ড) এদিকে ইংল্যান্ডও সেমিফাইনাল খেলবে বলে সাফ জানিয়ে দিয়েছে। কিন্তু সুপার ১২ পর্বে কয়েকটি খেলায়, উভয় দলই তাদের ভবিষ্যত সম্পর্কে অনিশ্চিত। সুপার ১২-এর উদ্বোধনী রাতে নিউজিল্যান্ডের অত্যাশ্চর্য জয় এবং আয়ারল্যান্ডের বিপক্ষে ইংল্যান্ডের হার এই গ্রুপটিকে ব্যাপকভাবে নাড়িয়ে দিয়েছে। (অস্ট্রেলিয়া বনাম ইংল্যান্ড) যদিও নিউজিল্যান্ড স্বাগতিকদের পরাজিত করার পর তাদের উন্নতির সম্ভাবনা কল্পনা করবে। 

অস্ট্রেলিয়া বনাম ইংল্যান্ড এটি এখন এমন একটি পর্যায়ে পৌঁছেছে যেখানে অস্ট্রেলিয়া এবং ইংল্যান্ডের মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই হবে। শুক্রবারের (২৮ অক্টোবর) প্রতিযোগিতাটি সেই ক্ষেত্রে গুরুত্বপূর্ণ কারণ বিজয়ী দল পরাজিত দলকে সেমিফাইনালের আশা থেকে দুরে সরিয়ে দিতে পারে।

অস্ট্রেলিয়ার টপ অর্ডারে সমস্যা রয়েছে, ডেভিড ওয়ার্নার এখনও পর্যন্ত উভয় ম্যাচেই আশ্চর্যজনকভাবে ব্যর্থ হয়েছেন এবং এর টপ অর্ডারে অ্যারন ফিঞ্চ এবং মিচেল মার্শও রান নিয়ে আসতে পারেননি। (অস্ট্রেলিয়া বনাম ইংল্যান্ড) মার্কাস স্টয়নিসের ঘূর্ণি বল না থাকলে, শ্রীলঙ্কার বিপক্ষেও স্বাগতিকদের অবস্থা খারাপ ছিল। নিউজিল্যান্ড থেকে পিটুনি খাওয়ার পর স্বাগতিক বোলাররা দ্বীপরাষ্ট্রটির বিরুদ্ধে কিছুটা জ্বলে ওঠেছিল।

অন্যদিকে, আয়ারল্যান্ডকে জয় উপহার দিয়ে ছিটকে যাওয়া নিজেদের নিয়েই ব্যস্ত থাকবে ইংল্যান্ড। (অস্ট্রেলিয়া বনাম ইংল্যান্ড) আয়ার‌ল্যান্ডের পক্ষে বৃষ্টি ঠিক সময়ে মাঠে না নামলে ফলাফল ভিন্নও হতে পারতো।  বৃষ্টি নামার আগে মঈন আলি জ্বলে উঠতে চেয়েছিলেন কিন্তু ততক্ষনে হারটা ইংল্যান্ডের ভাগ্যে লিখিত হয়েগিয়েছিল। ওয়ার্নারের মতো, ইংল্যান্ডের জস বাটলারও এখন পর্যন্ত সম্পূর্ণ ব্যর্থ। (অস্ট্রেলিয়া বনাম ইংল্যান্ড) আগামীকালের ম্যাচেও বৃষ্টির দেখা দেখা হবে বলে আশা করা হচ্ছে। এখন দেখার পালা কাল কার পক্ষে লড়ে বৃষ্টি আপা।

T-20 World Cup 2022 এর সম্পূর্ণ সময়সূচি (বাংলাদেশ সময়) পেতে এখানে ক্লিক করুন-

কখন: ইংল্যান্ড বনাম অস্ট্রেলিয়া, সুপার ১২, অক্টোবর, বাংলাদেশ সময় দুপুর ২ টা।

কোথায়: মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ড, মেলবোর্ন।

কোথায় সম্প্রচার হবে: গাজী টিভি

 

টিম ওয়াচ

ইংল্যান্ড

সম্ভাব্য একাদশ: জস বাটলার (সিএন্ড ডব্লিউকে), অ্যালেক্স হেলস, ডেভিড মালান, বেন স্টোকস, হ্যারি ব্রুক, লিয়াম লিভিংস্টোন, মঈন আলী, স্যাম কুরান, ক্রিস ওকস, আদিল রশিদ, মার্ক উড


অস্ট্রেলিয়া

আহত/অনুপস্থিতি: অ্যাডাম জাম্পা শ্রীলঙ্কার খেলায় কোভিড-১৯ এর কারনে বাদ পড়েছিলেন। মনে হচ্ছে জাম্পা ইংল্যান্ডের বিরুদ্ধে মাঠে নামবে। ম্যাথু ওয়েড এখন কভিড পজেটিভ কিন্ত করা হয়েছে তিনিও খেলবেন।

সম্ভাব্য একাদশ: অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), ডেভিড ওয়ার্নার, মিচেল মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, মার্কাস স্টয়নিস, টিম ডেভিড, ম্যাথিউ ওয়েড (উইকেট কিপার), প্যাট কামিন্স, মিচেল স্টার্ক, অ্যাডাম জাম্পা, জশ হ্যাজেলউড।

 

আপনি কি জানতে?

(অস্ট্রেলিয়া বনাম ইংল্যান্ড) অস্ট্রেলিয়া এবং ইংল্যান্ডের মুখোমুখি লড়াইয়ে ৪৭.৬১ গড়ে টি-টোয়েন্টিতে অ্যারন ফিঞ্চ সর্বোচ্চ রান সংগ্রাহক (৬১৯ রান) অন্যদিকে, ইংল্যান্ডের বিপক্ষে ডেভিড ওয়ার্নারের গড় মাত্র ২১.০৭।

স্পিনের বিপক্ষে স্টোইনিসের ব্যাটিংয়ে সম্প্রতি অনেক উন্নতি হয়েছে। তিনি এই বছর লেগ স্পিনের বিরুদ্ধে অসাধারণ ৮৩ গড় নিয়ে ১৯১ রান করেছেন। ইংল্যান্ডের বিরুদ্ধে সাম্প্রতিক সিরিজে, তিনি ১১ বলে ২৬ রান করার রেকর্ডও আছে।

 

তারা কি বললো:

(অস্ট্রেলিয়া বনাম ইংল্যান্ড) "গ্রুপটি উন্মুক্ত কারণ যে কোনও দল যে কোনও দিন জিততে পারে। এটি টি-টোয়েন্টির বিষয়; আপনি কোনও খেলায় কিছুকে মঞ্জুর করে নিতে পারবেন না। আফগানিস্তান, তারা সত্যিই দক্ষ, প্রতিভাবান দল। আয়ারল্যান্ড দক্ষতা পেয়েছে। শ্রীলঙ্কাও যে কাউকে হারাতে পারে। তাই, আমি মনে করি গ্রুপটি সবসময়ই উন্মুক্ত থাকবে এবং এটাকে অতিক্রম করা কঠিন তাতে সন্দেহ নেই।" - ইংল্যান্ডের বিরুদ্ধে আয়ারল্যান্ডের জয়ের পর গ্রুপে অস্ট্রেলিয়ান অধিনায়ক অ্যারন ফিঞ্চ বলেছিলেন।

 

স্কোয়াড:

অস্ট্রেলিয়া স্কোয়াড: ডেভিড ওয়ার্নার, অ্যারন ফিঞ্চ (সি), মিচেল মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, মার্কাস স্টোইনিস, টিম ডেভিড, ম্যাথু ওয়েড (ডব্লিউ), প্যাট কামিন্স, অ্যাশটন অ্যাগার, মিচেল স্টার্ক, জশ হ্যাজেলউড, কেন রিচার্ডসন, অ্যাডাম জাম্পা, ক্যামেরন গ্রিন , স্টিভেন স্মিথ।

ইংল্যান্ড স্কোয়াড: জস বাটলার (w/c), অ্যালেক্স হেলস, ডেভিড। মালান, বেন স্টোকস, হ্যারি ব্রুক, মঈন আলী, লিয়াম লিভিংস্টোন, স্যাম কুরান, ক্রিস ওকস, আদিল রশিদ, মার্ক উড, ফিলিপ সল্ট, টাইমাল মিলস, ডেভিড উইলি, ক্রিস জর্ডান।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.