প্রযুক্তি

Type Here to Get Search Results !

আর্জেন্টিনার খেলা : বিশ্বকাপ ফুটবল ২০২২ - All Match of Argentina In FIFA World Cup 2022

আর্জেন্টিনার খেলা : বিশ্বকাপ ফুটবল ২০২২ - All Match of Argentina In FIFA World Cup 2022


আর্জেন্টিনার সকল খেলা


বিশ্বকাপ ফুটবল ২০২২ সালে আর্জেন্টিনার সকল খেলা এক সাথে পেতে চাইলে এই পোস্ট আপনার জন্য। এবারের ফিফা বিশ্বকাপে গ্রুপ পর্বে প্রতিটি দল ৩টি করে ম্যাচ খেলবে। সেই হিসেবে গ্রুপ পর্বে আর্জেন্টিনাও ৩টি ম্যাচ খেবে। 

বিশ্বকাপের পূর্ণাঙ্গ সময়সূচি (বাংলাদেশ সময়) পেতে এখানে ক্লিক করুন





বিশ্বকাপে আর্জেন্টিনার সব খেলা

আগেই বলা হয়েছে গ্রুপ পর্বে এবারের বিশ্বকাপ ফুটবলে অংশ নেওয়া প্রতিটি দল ৩টি করে ম্যাচ খেলবে। আর্জেন্টিনা যে তিনটি ম্যাচ খেলবে সেগুলো একটি সাথে অপরটির দূরত্ব ৪দিন। অর্থাৎ আর্জেন্টিনা প্রথম ম্যাচ খেলার পর ৪দিন বিশ্রম নিতে পারবে। একইভাবে দ্বিতীয় ম্যাচ খেলার পর শেষ ম্যাচ খেলার জন্য ৪দিন বিশ্রাম পাবে। 

বিশ্বকাপ ফুটবলে আর্জেন্টিনার প্রথম ম্যাচ

কাতার বিশ্বকাপে আর্জেন্টিনার প্রথম খেলা আর্জেন্টিনা বনাম সৌদি আরব। খেলাটি ২২ নভেম্বর ২০২২। আর্জেন্টিনা বনাম সৌদি আরব খেলাটি বাংলাদেশ সময় দুপুর ৪টায় শুরু হবে। আর্জেন্টিনা বনাম সৌদি আরব খেলাটি কাতারের লুসিল স্টেডিয়াম থেকে সরাসরি সম্প্রচার করবে। 

কাতার বিশ্বকাপে আর্জেন্টিনার দ্বিতীয় ম্যাচ

এবারের বিশ্বকাপে গ্রুপ পর্বে আর্জেন্টিনার ২য় খেলাটি মাঠে গড়াবে ২৬ নভেম্বর। ২য় ম্যাচে প্রতিপক্ষ থাকছে মেক্সিকো। আর্জেন্টিনা বনাম মেক্সিকো খেলাটি বাংলাদেশ সময় রাত ১টার সময় শুরু হবে। কাতারের এডুকেশন সিটি স্টেডিয়াম থেকে খেলাটি বিশ্বব্যাপি সম্প্রচার করা হবে। 

২০২২ বিশ্বকাপে আর্জেন্টিনার তৃতীয় ম্যাচ

গ্রুপ পর্বের তৃতীয় খেলায় আর্জেন্টিনা মোকাবেল করবে পোল্যান্ডকে। খেলাটি ৩০ নভেম্বর বাংলাদেশ সময় রাত ১টায় কিক অফ করা হবে। আর্জেন্টিনা বানম পোল্যন্ড খেলাটি কাতার লুসিল স্টেডিয়াম থেকে বিশ্বব্যাপি সম্প্রচার করা হবে। 

এবারের বিশ্বকাপ মেসির হাতে উঠোক সবাই সেটা চায়। এমনকি একজন ব্রাজিল সাপোর্টারও চায় যে মেসি ক্যারিয়ারের শেষ প্রান্তে এসে হলেও একটি বিশ্বকাপ জিতুক। এই বিতর্ক যদি করা হয় তবে অনেকে প্রশ্ন করে, রোনাল্ডো কি দোষ করলো। বিশ্বকাপ রোনাল্ডোর হাতে নয় কেন। আসলে আধুনিক ফুটবল বিশ্বে এই দুইজন খেলোয়াড়ের হাতে একবার করে বিশ্বকাপ উঠতো তাহলে বিশ্বকাপ নিজেই ধন্য হতো। 
এর আগে যারা ফুটবল কিংবদন্তী ছিল প্রায় সকলে বিশ্বকাপ জয় করেছে। এবার আন্তত বিশ্বকাপের উচিত মেসি অথবা রোনাল্ডোকে জয় করা। 

বিশ্বকাপ ২০২২: রাউন্ড-১৬

  • ০৩/১২/২০২২: নেদারল্যান্ডস বনাম আমেরিকা (রাত ৯টা)
  • ০৩/১২/২০২২: আর্জেন্টিনা বনাম অস্ট্রেলিয়া (রাত ১টা) 
  • ০৪/১২/২০২২: ফ্রান্স বনাম পোল্যান্ড (রাত ৯ট)
  • ০৪/১২/২০২২: ইংল্যান্ড বনাম সেনেগাল (রাত ১টা)
  • ০৫/১২/২০২২: জাপান বনাম ক্রোয়েশিয়া (রাত ৯টা)
  • ০৫/১২/২০২২: ব্রাজিল বনাম ক্রোয়েশিয়া (রাত ১টা)
  • ০৬/১২/২০২২: মরক্কো বনাম স্পেন (রাত ৯টা)
  • ০৬/১২/২০২২: পর্তুগাল বনাম সুইজারল্যান্ড (রাত ১টা)
 

কোয়ার্টার ফাইনাল খেলা

  • ০৯/১২/২০২২: নেদারল্যান্ড বনাম আর্জিন্টিনা (রাত ১টা)

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.