প্রযুক্তি

Type Here to Get Search Results !

বাংলাদেশ বনাম আয়ারল্যান্ড প্রথম টি-২০ লাইভ - Bangladesh vs Ireland 1st T-20 live

বাংলাদেশ বনাম আয়ারল্যান্ড প্রথম টি-২০ লাইভ - Bangladesh vs Ireland 1st T-20 live


বাংলাদেশ বনাম আয়ারল্যান্ড ১ম টি-২০ লাইভ – Bangladesh Vs England T-20 Live

চলছে বাংলাদেশ বনাম আয়ারল্যান্ড সিরিজ। বাংলাদেশ সফরে আইরিশরা। বাংলাদেশের সাথে ৩টি ওয়ানডে ও ৩টি টি-২০ এবং ১টি টেস্ট খেলার পরিকল্পনা নিয়ে এসেছে। এর মধ্যে ৩টি ওয়ান ডে খেলায় বাংলাদেশ ২টি ম্যাচ জিতেছে এবং একটি ম্যাচ বৃষ্টির কারনে বাতিল হয়ে যায়। উল্লেখ্য বাতিল হওয়া ম্যাচটিই বাংলাদেশের সর্বোচ্চ ৩৪৯ রান সংগ্রহ।  ৩ ম্যাচের টি-২০ সিরিজের আজকে ১মটি খেলতে মাঠে নামছে দুই দল।

বাংলাদেশ বনাম ইংল্যান্ড ৩য় টি-২০ ম্যাচ কবে?

২৭ মার্চ ২০২৩, রোজ সোমবার বাংলাদেশ বনাম আয়ারল্যান্ড এর মধ্যে ১ম টি-২০ ম্যাচটি অনুষ্ঠিত হবে। এর মধ্য দিয়ে ৩ ম্যাচের সিরিজের ১মটি শুরু হবে। 


বাংলাদেশ বনাম আয়ারল্যান্ড টি-২০ কোথায় দেখবেন

বাংলাদেশ: Gazi TV, T-Sports, Rabbithole, বিকাল ৩টাস
সমগ্র বিশ্ব: Rabbithole Youtube Channel চলমান সময়ে

বাংলাদেশ বনাম আয়ারল্যান্ড টি-২০ লাইভ স্ট্রিম

বাংলাদেশ বনাম আয়ারল্যান্ড টি-২০ লাইভ স্ট্রিম (সরাসরি) দেখানো হবে গাজী টিভি (Gazi TV) ও টি স্পোর্টস (T Sports) চ্যানেলে। আইওএস ও অ্যানড্রয়েড ডিভাইসে সরাসরি সম্প্রচারের জন্য বাংলাদেশের ক্রিকেটপ্রেমীরা র‍্যাবিটহোলবিডি (Rabbitholebd) ব্যবহার করতে পারেন।
 

বাংলাদেশ বনাম আয়ারল্যান্ড টি-২০ লাইভ মোবাইলে

মোবাইল ভিত্তিক স্ট্রিমিং এপস Rabbitehole এবং Toffee খেলাটি বাংলাদেশে লাইভ স্ট্রিম করবে। আপনার মোবাইলে উল্লেখিত এপস দু’টি ডাউনলোড করে বাংলাদেশ বনাম আয়ারল্যান্ড টি-২০ লাইভ খেলাটি উপভোগ করতে পারবেন। তবে মোবাইল এপসে বাংলাদেশ বনাম ইংল্যান্ড টি-২০ লাইভ দেখতে একটি মিনিমাম ফি পরিশোধ করতে হবে।

বাংলাদেশ বনাম ইংল্যান্ড টি-২০ লাইভ Rabbitehole এ দেখুন 

প্রথমে আপনি এই লিংকে ক্লিক করে Rabbithole এপসটি ডাউনলোড করুন। এরপর ইন্সটল করে এপসটি খুলোন। আপনি যে খেলা বা প্রোগ্রাম দেখতে চান তার উপরে থাকা Watch Now বাটনে ক্লিক করুন। এরপর Play বাটনে ক্লিক করুন। এখন Let's prepare for actio>Getting startd quick and simple, just fill out the info below! লেখা অংশের নিচে আপনার মোবাইল নম্বরটি দিয়ে লগ-ইন করুন। তারপর আপনাকে একটি OTP পাঠাবে সেটি যথাযথ স্থানে বসিয়ে সাবমিট করুন। 

এরপর আপনাকে তিনটি প্যাকেজ দেখাবে। প্রথম প্যাকেজ Daily Pack BDT 20 for 24 hours, দ্বিতীয় প্যাকেজ Monthly Pack BDT 99 for 1 month, তৃতীয় প্যাকেজ Half Yearly plan BDT 499 for 6 months. আপনার পছন্দ মতো যে কোন একটি প্লান পছন্দ করে আপনি বাংলাদেশ বনাম আয়ারল্যান্ড খেলাটি উপভোগ করতে পারবেন।

বাংলাদেশ বনাম ইংল্যান্ড টি-২০ লাইভ খেলা কোথায় হবে

বাংলাদেশ বনাম আয়ারল্যান্ড সিরিজটি বাংলাদেশে চলছে। ২৭/০৩/২০২৩ ইং তারিখের ১ম টি-২০ ম্যাচটি অনুষ্ঠিত হবে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম, চট্টগ্রামে। এই স্টেডিয়ামটির দর্শক ধারণ ক্ষমতা প্রায় ২০ হাজার।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.