প্রযুক্তি

Type Here to Get Search Results !

বাংলাদেশ বনাম আয়ারল্যান্ড তৃতীয় টি-২০ লাইভ খেলা - Bangladesh Vs Ireland 3rd T-20 match live

বাংলাদেশ বনাম আয়ারল্যান্ড তৃতীয় টি-২০ লাইভ খেলা - Bangladesh Vs Ireland 3rd ODI match live

বাংলাদেশ বনাম আয়ারল্যান্ড তৃতীয় টি-২০ লাইভ খেলা - Bangladesh Vs Ireland 3rd T-20 match live

চলছে বাংলাদেশ বনাম আয়ারল্যান্ড সিরিজ বাংলাদেশের সাথে ৩ ওয়ানডে, ৩ টি-২০ এবং ১টি টেস্ট খেলার জন্য এসেছে আয়ারল্যান্ড। বাংলাদেশ বনাম আয়ারল্যান্ড ওয়ানডে ম্যাচ ৩টির সব ২টিতে বাংলাদে জিতেছে। একটি ম্যাচ বৃষ্টির কারনে পরিত্যাক্ত হয়েছে। উল্লেখ্য, পরিত্যাক্ত ম্যাচটি বাংলাদেশের জন্য জন্য সর্বোচ্চ সংগ্রহের ম্যাচ ছিল। ৩৪৯ রান সংগ্রহ করেছিল ম্যাচটিতে টাইগাররা।

বাংলাদেশ বনাম আয়ারল্যান্ড টি-২০ সময়সূচী

ম্যাচ তারিখ সময় স্টেডিয়াম
১ম টি-২০ ২৭/০৩/২০২৩ দুপুর ২ টা জহুর আহমদ চৌং স্টেডিয়াম, চট্টগ্রাম
২য় টি-২০ ২৯/০৩/২০২৩ দুপুর ২ টা জহুর আহমেদ চৌং স্টেডিয়াম, চট্টগ্রাম
৩য় টি-২০ ৩১/০৩/২০২৩ দুপুর ২ টা জহুর আহমেদ চৌং স্টেডিয়াম, চট্টগ্রাম

 

বাংলাদেশ বনাম আয়ারল্যান্ড তৃতীয় টি-২০ লাইভ খেলা - Bangladesh Vs Ireland 3rd ODI match live

বাংলাদেশ বনাম আয়ারল্যান্ড টেস্ট খেলা সময়সূচী 

  • একমাত্র টেস্ট খেলা: ০৪/০৪/২০২৩

 

বাংলাদেশ বনাম আয়ারল্যান্ড ৩য় টি-২০ লাইভ স্ট্রিম

বাংলাদেশ বনাম আয়ারল্যান্ড ৩য় টি-২০ লাইভ স্ট্রিম (সরাসরি) দেখানো হবে গাজী টিভি (Gazi TV) ও টি স্পোর্টস (T Sports) চ্যানেলে। আইওএস ও অ্যানড্রয়েড ডিভাইসে সরাসরি সম্প্রচারের জন্য বাংলাদেশের ক্রিকেটপ্রেমীরা র‍্যাবিটহোলবিডি (Rabbitholebd) ব্যবহার করতে পারেন।

 

বাংলাদেশ বনাম আয়ারল্যান্ড ৩য় টি-২০ লাইভ মোবাইলে

মোবাইল ভিত্তিক স্ট্রিমিং এপস Rabbitehole এবং Toffee খেলাটি বাংলাদেশে লাইভ স্ট্রিম করবে। আপনার মোবাইলে উল্লেখিত এপস দুটি ডাউনলোড করে বাংলাদেশ বনাম আয়ারল্যান্ড ওয়ানডে লাইভ খেলাটি উপভোগ করতে পারবেন। তবে মোবাইল এপসে বাংলাদেশ বনাম আয়ারল্যান্ড ৩য় টি-২০ লাইভ দেখতে একটি মিনিমাম ফি পরিশোধ করতে হবে।


বাংলাদেশ বনাম আয়ারল্যান্ড ৩য় ওয়ানডে লাইভ Rabbitehole এ দেখুন

প্রথমে আপনি এই লিংকে ক্লিক করে Rabbithole এপসটি ডাউনলোড করুন। এরপর ইন্সটল করে এপসটি খুলোন। আপনি যে খেলা বা প্রোগ্রাম দেখতে চান তার উপরে থাকা Watch Now বাটনে ক্লিক করুন। এরপর Play বাটনে ক্লিক করুন। এখন Let's prepare for actio>Getting startd quick and simple, just fill out the info below! লেখা অংশের নিচে আপনার মোবাইল নম্বরটি দিয়ে লগ-ইন করুন। তারপর আপনাকে একটি OTP পাঠাবে সেটি যথাযথ স্থানে বসিয়ে সাবমিট করুন। এরপর আপনাকে তিনটি প্যাকেজ দেখাবে। প্রথম প্যাকেজ Daily Pack BDT 20 for 24 hours, দ্বিতীয় প্যাকেজ Monthly Pack BDT 99 for 1 month, তৃতীয় প্যাকেজ Half Yearly plan BDT 499 for 6 months. আপনার পছন্দ মতো যে কোন একটি প্লান পছন্দ করে আপনি বাংলাদেশ বনাম আয়ারল্যান্ড খেলাটি উপভোগ করতে পারবেন।

Rabbithole(download)




বাংলাদেশ বনাম আয়ারল্যান্ড ৩য় টি-২০ লাইভ খেলা কোথায় হবে

বাংলাদেশ বনাম আয়ারল্যান্ড সিরিজটি বাংলাদেশে চলছে। ৩১/০৩/২০২৩ ইং তারিখের শেষ টি-২০ খেলাটি হবে চট্টগ্রাম জহুর আহমদ চৌধুরী স্টেডিয়ামে।

 

বাংলাদেশ বনাম আয়ারল্যান্ড সম্ভাব্য একাদশ

বাংলাদেশ মূল স্কোয়াড: লিটন দাশ, রনি তালুকদার, নাজমুল হাসান শান্ত, সাকিব আল হাসান, তৌহিদ হৃদয়, শামীম হোসাইন, মেহেদী হাসান মিরাজ, নাসুম আহমদ, তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান, হাসান মাহামুদ, শরিফুল ইসলাম, জাকের আলী, রিশাদ হুসাইন।

আয়ারল্যান্ড মূল স্কোয়াড: পল স্টার্লিং, রস অ্যাডায়ার, লোরকান  টাকার, হ্যারি টেক্টর, গ্যারেথ ডেলানি, জর্জ ডকরেল,  কার্টিস ক্যাম্পার, মার্ক অ্যাডায়ার, ফিওন হ্যান্ড, গ্রাহাম হিউম, বেঞ্জামিন হোয়াইট, ক্রেগ ইয়াং, ম্যাথিউ হামফ্রেস, টমাস মেইস।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.