Type Here to Get Search Results !

ব্রাজিল বনাম বলিভিয়া লাইভ খেলা - Brazil Vs Bolivia Live

ব্রাজিল বনাম বলিভিয়া লাইভ খেলা - Brazil Vs Bolivia Live

ব্রাজিল বনাম বলিভিয়া লাইভ খেলা - Brazil Vs Bolivia Live

বিশ্বকাপ ফুটবল ২০২২ শেষ হতে না হতেই শুরু হয়েছে বিশ্বকাপ ২০২৬ বাছায় পর্ব। এই স্রোতে গা ভাসিয়েছে ৫ বারের বিশ্ব চ্যাম্পিয়ন ব্রাজিলও। ব্রাজিলের বিশ্বকাপ ২০২৬ মিশনে প্রথম ম্যাচে দেখা হচ্ছে বলিভিয়ার সাথে। ব্রাজিল বনাম বলিভিয়া লাইভ ম্যাচটি শুরু হবে  সেপ্টম্বর বাংলাদেশ সময় সকাল .৪৫ মিনিটে। ব্রাজিল বনাম বলিভিয়া ম্যাচটি ব্রাজিলের জন্য অত্যান্ত গুরুত্বপূর্ণ কারণ এর আগেও ব্রাজিল বেশ কয়েকটি ম্যাচে নিজেদের ফিরে পাচ্ছিল না। তাদের বর্তমান সময় অন্তত একটা ম্যাচ জিতা খুবই গুরুত্বপূর্ণ।

 ব্রাজিল বনাম বলিভিয়া লাইভ খেলা কখন কোথায়

  • ব্রাজিল বনাম বলিভিয়া খেলার সময়:  ৯ সেপ্টম্বর ২০২৩ বাংলাদেশ সময় সকাল ৬.৪৫ মিনিট
  • ব্রাজিল বনাম বলিভিয়া খেলা কোথায়: ব্রাজিলের Estádio Olímpico do Pará, Belém

ব্রাজিল তাদের সমর্থকদের সামনে বলিভিয়ার বিপক্ষে জয় দিয়ে ২০২৬ বিশ্বকাপ বাছাইপর্ব শুরু করতে চাইবে এটাই স্বাভাবিক। লা ক্যানারিনহার মতো একটি দুর্বল দলের বিরুদ্ধে একটি ফুরফুরে জয় নিয়ে রেকর্ড করতে ইচ্ছুক হবে তারা, বিশেষ করে কাতারে তাদের হতাশাজনক বিশ্বকাপ পারফরম্যান্সের পরে, যেখানে তারা বিশ্বকাপ কোয়ার্টার ফাইনালে ক্রোয়েশিয়ার কাছে পরাজিত হয়েছিল।

কিভাবে দেখবেন ব্রাজিল বনাম বলিভিয়া লাইভ ম্যাচ

দুঃখজনক হলেও সত্য যে, ব্রাজিল বনাম বলিভিয়া ফুটবল ম্যাচ ভারতীয় উপমহাদেশের কোন টিভি চ্যানেলে সম্প্রচার করবে না। ই-ভিশন বিডি এর পাঠক সমাজ ও ব্রাজিল তথা ফুটবল ভক্তদের জন্য আমরা নিয়ে আসছি গোপন একটি এপ্লিকেশন যেখানে আপনি বিশ্বের সকল খেলা বিনামূল্যে লাইভ দেখতে পারবেন।


ব্রাজিল বনাম বলিভিয়া লাইভ খেলা মোবাইলে

Sportzfy TV নাক মোবাইল এপসটি ব্রাজিল বনাম বলিভিয়া লাইভ খেলা সরাসরি সম্প্রচার করবে। বলে রাখা ভাল আপনি এপসটি গুগল প্লে স্টোরে সার্চ করলে পাবেন না। Sportzfy TV তাদের এপসটি গুগলে রেজিস্টার করেনি তাই ব্রাজিল বনাম বলিভিয়া লাইভ খেলা দেখতে নিচের ডাউনলোড বাটনে ক্লিক করে এপসটি ইন্সটল করে তারপর দেখুন।

নিচের ডাউনলোড বাটনে ক্লিক করে ডাউনলোড করুন-

Sportzfy TV Download(download)





এছাড়াও ব্রাজিল বনাম বলিভিয়া লাইভ খেলাটি সরাসরি অনলাইনে স্ট্রিমিং দেখতে নিচে দুটি লিংক দেওয়া হলো। লিংক দুটিতে বলিভিয়া বনাম ব্রাজিল লাইভ খেলাটি সরাসরি সম্প্রচার করবে বলে জানিয়েছে তাদের ওয়েভ সাইট। ব্রাজিল বনাম বলিভিয়া লাইভ খেলা লিংক-০১ এবং বলিভিয়া বনাম ব্রাজিল লাইভ খেলা লিংক-০২ সচল হলে খেলাটি মোবাইলে থাকা যে কোন ব্রাউজার থেকে দেখা যাবে। 

ব্রাজিল বনাম বলিভিয়া লাইভ খেলা লিংক-০১

বলিভিয়া বনাম ব্রাজিল লাইভ খেলা লিংক-০২


ফেইজবুকে ব্রাজিল বনাম বলিভিয়া লাইভ খেলা কিভাবে দেখবেন

ফেইজবুকেও বিভিন্ন খেলা বিষয়কে পেইজে বিশ্বকাপ ফুটবলের বাছায় পর্ব লাইভ খেলা সম্প্রচার করছে। ফেইজবুক অন করে সার্চ অপশনে লিখুন ব্রাজিল বনাম বলিভিয়া লাইভ খেলা তাহলে আপনাকে অনেক গুলো পেইজ সাজেষ্ট করবে। আপনি যে কোন একটি পেইজে ঢুকে লাইভ খেলা উপভোগ করতে পারেন। তবে ফেইজবুকে অধিকাংশ পেইজ চুরি করে খেলা সম্প্রচার করে ফলে ঘন ঘন স্ট্রিম বন্ধ হয়ে যায়। তবে আপনি সঠিক পেইজের সন্ধান করতে পারলে পুরো খেলা উপভোগ করতে পারবেন।

ব্রাজিল বনাম বলিভিয়া হেড টু হেড

ফুটবল বিশ্বে এটি ব্রাজিল বনাম বলিভিয়ার মধ্যকার প্রথম ম্যাচ নয়। এর আগে ব্রাজিল বনাম বলিভিয়া মোট ৩২ বার মুখোমুখি দেখা হয়েছে। তবে বলিভিয়ার জন্য এই অতীত মোটেও সুখের নয়। ৩২ বারের মুখোমুখি লড়াইয়ে ব্রাজিল জিতেছে ২৩টি ম্যাচ বলিভিয়া জিতেছে মাত্র ৫টি ম্যাচ বাকি ৪টি ম্যাচ ড্র হয়েছে।

বার জয় তাও বারের বিশ্ব চ্যাম্পিয়নের বিরুদ্ধে তাও কম কি। বলিভিয়ার জন্য এটাই অনেক সুখের। বলিভিয়া চাইবে তাদের জয়ের পাল্লা ভারী করতে আর ব্রাজিল চাইবে তাদের নিজেদের গুছিয়ে নিতে।

 

সর্বশেষ ম্যাচে ব্রাজিল বলিভিয়ার পারফরম্যান্স

ব্রাজিল সর্বশেষ ম্যাচ:

  • June, 2023: Brazil 2-4 Senegal
  • June, 2023: Brazil 4-1 Guinea
  • March, 2023: Morocco 2-1 Brazil
  • December, 2022: Croatia 1-1 Brazil
  • December, 2022: Brazil 4-1 South Korea

বলিভিয়ার সর্বশেষ ম্যাচ:

  • August, 2023: Bolivia 1-2 Panama
  • June, 2023: Bolivia 0-0 Chile
  • June, 2023: Ecuador 1-0 Bolivia
  • March, 2023: Saudi Arabia 1-2 Bolivia
  • March, 2023: Uzbekistan 1-0 Bolivia

নেইমার জুনিয়র এবং গ্যাব্রিয়েল জেসুস নিজ নিজ ইনজুরির কারণে এই ম্যাচের জন্য সন্দেহজনক হওয়ায় এই ম্যাচে আক্রমণাত্মক বিভাগে ব্রাজিল কিছুটা দূর্বল। কিন্তু সাইড ব্যাঞ্চেও ব্রাজিলের বেশ কিছু খেলোয়াড় আছে যারা সেই খালিঘর পূরণ করতে পারে এবং এই খেলাটিকে ফেভারিট হিসেবে শুরু করবে। বলিভিয়ারও জাইরো কুইন্টেরোস, লুইস ডেমিকেল এবং সিজার মেনাচোর মতো কিছু বড় নাম মাঠে নামবে।


ব্রাজিল বনাম বলিভিয়া ভবিষ্যদ্বাণী

বিশ্বকাপে পেনাল্টি শুটআউটে ক্রোয়েশিয়ার কাছে হারের পরও ইতিবাচক ফল পায়নি স্বাগতিকরা। যাইহোক, কিছু প্রীতি খেলার পরে এটি একটি ভিন্ন দৃশ্য এবং আমরা আশা করি ব্রাজিল তাদের প্রতিপক্ষকে ঘরের মাটিতে পরাজিত করবে: ব্রাজিল 3-1 বলিভিয়া ব্যবধানে।


ব্রাজিল বনাম বলিভিয়ার সম্ভাব্য একাদশ

Brazil: Ederson (GK), Alves, Marquinhos, Silva, Luis, Arthur, Fernandinho, Richarlison, Coutinho, Neres, Willian.

Bolivia: Lampe (GK), D Bejarano, Haquin, Jusino, M Bejarano, Castro, Galindo, Saavedra, Justiniano, Chumacero, Martins.

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad