Type Here to Get Search Results !

ইংল্যান্ড বনাম নিউজিল্যান্ড লাইভ খেলা - England Vs New Zealand live

ইংল্যান্ড বনাম নিউজিল্যান্ড লাইভ খেলা - England Vs New Zealand live


ইংল্যান্ড বনাম নিউ জিল্যান্ড লাইভ খেলা

চলছে ইংল্যান্ড বনাম নিউজিল্যান্ড সিরিজ। সফররত নিউজিল্যান্ড ও স্বাগতিক ইংল্যান্ড এই সফরে মোট ৮টি ম্যাচ খেলার কথা আছে। এরমধ্যে ৪টি টি-২০ খেলা শেষ হলেও ৪টি ওয়ান ডে ম্যাচের আজ প্রথমটি। ইংল্যান্ড বনাম নিউজিল্যান্ড খেলাটি খুবই উপভোগ্য হবে নিসন্দেহে। চলুন জেনে আসি কিভাবে দেখবেন ইংল্যান্ড বনাম নিউজিল্যান্ড লাইভ খেলাটি।

আজ (৮ সেপ্টেম্বর) মাঠে গাড়বে প্রতিপ্রদ্বন্ধি ইংল্যান্ড বনাম নিউজিল্যান্ড। এর আগে উভয় দল ৪টি টি-২০ ম্যাচ খেলেছে যার প্রথম ২টি ম্যাচ জিতেছে ইংল্যান্ড এবং শেষ দুটি ম্যাচ জিতেছে নিউজিল্যান্ড। ৪ ম্যাচের সিরিজের আজকে প্রথম ওয়ান ডে ইংল্যান্ড বনাম নিউজিল্যান্ড দেখতে হলে আপনাকে টিভির পর্দায় চোখ রাখতে হবে। অথবা আমাদের নির্দেশিত রাস্তা অনুসরণ করতে হবে। 


ইংল্যান্ড বনাম নিউজিল্যান্ড কখন, কোথায়?

দিন ও সময়: ৮ সেপ্টম্বর ২০২৩, বিকাল ৫টা

কোথায়: Sophia Gardens, Cardiff

 

কিভাবে দেখবেন আজকের ইংল্যান্ড বনাম নিউজিল্যান্ড লাইভ খেলা

বরাবরের মতো বিভিন্ন টিভি চ্যানেলে ইংল্যান্ড বনাম নিউজিল্যান্ড লাইভ খেলা সরাসরি সম্প্রচার করবে। আমাদের হাতে তথ্য আছে যে ভারতীয় টিভি চ্যানেলের মধ্যে খেলাটি সম্প্রচারের স্বত্ব পেয়েছে ডিজনি হটস্টার (Disney Hostar) ও স্টার স্পোর্টস নেটওয়ার্ক (Star Sports Network)। টিভিতে সম্প্রচারিত হবে স্টার স্পোর্টস ১, স্টার স্পোর্টস এইচডি ১ চ্যানেলে। ইংরেজি ছাড়াও দেখা যাবে হিন্দি, তামিল, তেলুগু এবং কন্নড় ভাষায়। ডিজিটাল মাধ্যমে সম্প্রচার করছে ডিজনি হটস্টার।  


ইংল্যান্ড বনাম নিউজিল্যান্ড লাইভ খেলা কোন চ্যানেলে দেখাবে

ভারতীয় টিভি চ্যানেলের মধ্যে ডিজনি হটস্টার (Disney Hostar) ও স্টার স্পোর্টস নেটওয়ার্ক (Star Sports Network) ইংল্যান্ড বনাম নিউজিল্যান্ড খেলা সম্প্রচার করবে। টিভিতে সম্প্রচারিত হবে স্টার স্পোর্টস ১, স্টার স্পোর্টস এইচডি ১ চ্যানেলে। ইংরেজি ছাড়াও দেখা যাবে হিন্দি, তামিল, তেলুগু এবং কন্নড় ভাষায়।

বাংলাদেশে গাজি টিভিতে সম্প্রচারিত হবে ইংল্যান্ড বনাম নিউজিল্যান্ড লাইভ খেলা সব এশিয়া কাপের সব কটি ম্যাচ। এছাড়া পাকিস্তানি টিভি চ্যানেল পিটিভি স্পোর্টস ও টেন স্পোর্টসেরও দেখা যাবে দুই দেশের ম্যাচগুলো।

 মোবাইলে কিভাবে দেখবেন ইংল্যান্ড বনাম নিউজিল্যান্ড লাইভ খেলা

ডিজিটাল মাধ্যমে সম্প্রচার করছে ডিজনি হটস্টার। হটস্টারে দেখতে হলে অবশ্য ‘ভিআইপি সাবস্ক্রিপশন থাকতে হবে।

 

ফ্রিতে কিভাবে মোবাইলে ইংল্যান্ড বনাম নিউজিল্যান্ড লাইভ খেলা দেখবেন

আমরা যারা কর্মব্যস্ততার কারনে ঘরে বসে খেলা দেখতে পারছি না। অথবা সবস্ক্রিপশন ফি দিয়ে মোবাইলে ইংল্যান্ড বনাম নিউজিল্যান্ড লাইভ খেলা দেখতে পারছি না তাদের জন্য চেষ্টা করতেছি নির্ভযোগ্য বিশ্বের যে কোন খেলা ফ্রিতে দেখার ব্যবস্থা করতে। হোক সে ফুটবল, টেনিস, বলিবল বা ক্রিকেট। চলমান সব খেলার লাইভ সম্প্রচার করে এই মোবাইল Application টি। এশিয়া কাপের সব ম্যাচ দেখাবে এসপটি। ইংল্যান্ড বনাম নিউজিল্যান্ড লাইভ খেলা সম্প্রচার করবে এই এপসে। মোবাইল এ্যাপসটির নাম ‍Sportzfy TV. । কিন্তু দুঃখের বিষয় Sportzfy TV মোবাইল Application টি গুগল প্লে স্টোরে পাবেন না। আপনাকে এপসটি ডাউনলোড করতে হলে নিচের ডাউনলোড বাটনে ক্লিক করার মাধ্যমে ডাউনলোড ও ইনস্টল করতে হবে।

SportzfyTV ডাউনলোড(download)

 




উপরের মোবাইল এপসটি ছাড়াও আপনি সরাসরি লিংকে ক্লিক করেও মোবাইলে ইংল্যান্ড বনাম নিউজিল্যান্ড লাইভ খেলা দেখতে পারবেন। এক্ষেত্রে আমরা নিচে দুটি লিংক দিচ্ছে যেখানে ক্লিক করার সাথে সাথে আপনাকে লাইভ খেলায় নিয়ে যাবে।

 

ইংল্যান্ড বনাম নিউজিল্যান্ড লাইভ লিংক -০১

 

নিউজিল্যান্ড বনাম নিউজিল্যান্ড লাইভ লিংক -০২

 

ফেইজবুকে ইংল্যান্ড বনাম নিউজিল্যান্ড লাইভ খেলা কিভাবে দেখবেন

ফেইজবুকেও বিভিন্ন খেলা বিষয়কে পেইজে ইংল্যান্ড বনাম নিউজিল্যান্ড লাইভ খেলা সম্প্রচার করছে। ফেইজবুকে ডুকে সার্চ অপশনে লিখুনইংল্যান্ড বনাম নিউজিল্যান্ড লাইভ খেলা তাহলে আপনাকে অনেক গুলো পেইজ সাজেষ্ট করবে। আপনি যে কোন একটি পেইজে ঢুকে লাইভ খেলা উপভোগ করতে পারেন। তবে ফেইজবুকে অধিকাংশ পেইজ চুরি করে খেলা সম্প্রচার করে ফলে ঘন ঘন স্ট্রিম বন্ধ হয়ে যায়। তবে আপনি সঠিক পেইজের সন্ধান করতে পারলে পুরো খেলা উপভোগ করতে পারবেন।


Squads:

England Squad: Jason Roy, Liam Livingstone, Joe Root, Dawid Malan, Ben Stokes, Harry Brook, Jos Buttler(w/c), Jonny Bairstow, Chris Woakes, Moeen Ali, David Willey, Sam Curran, Reece Topley, Adil Rashid, Mark Wood, Brydon Carse, Gus Atkinson

New Zealand Squad: Tom Latham(w/c), Devon Conway, Henry Nicholls, Glenn Phillips, Finn Allen, Daryl Mitchell, Rachin Ravindra, Will Young, Mitchell Santner, Lockie Ferguson, Matt Henry, Kyle Jamieson, Trent Boult, Tim Southee, Adam Milne

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad