প্রযুক্তি

Type Here to Get Search Results !

ভারত বনাম শ্রীলঙ্কা এশিয়া কাপ সুপার ফোর লাইভ খেলা - India vs Sri Lanka, Super Fours, 4th Match - Live Cricket

ভারত বনাম শ্রীলঙ্কা এশিয়া কাপ সুপার ফোর লাইভ খেলা - India vs Sri Lanka, Super Fours, 4th Match - Live Cricket


ভারত বনাম শ্রীলঙ্কা এশিয়া কাপ লাইভ খেলা

চলছে জমজমাট এশিয়া কাপ ২০২৩। ১ম পর্বের খেলা শেষ এখন চলছে সুপার ফোর বা শেষ চারের লড়াই। আজ ১২ সেপ্টেম্বর ভারত বনাম শ্রীলঙ্কা খেলাটি মাঠে গড়াবে। 

বাংলাদেশ সময় দুপুর ৩ টা ৩০ মিনিটে ভারত বনাম শ্রীলঙ্কা লাইভ খেলা সম্প্রচার শুরু হবে। শ্রীলংকার R. Premadasa Stadium, Colombo স্টেডিয়াম থেকে ভারত বনাম শ্রীলঙ্কা এশিয়া কাপ লাইভ খেলা সম্প্রচার করবে।

 

ভারত বনাম শ্রীলঙ্কা লাইভ খেলা আপডেট

কোথায় হবে: R. Premadasa Stadium, Colombo

কখন শুরু হবে: ১২ সেপ্টম্বর, ২০২৩, বাংলাদেশ সময় দুপুর ৩টা ৩০ মিনিট।


এশিয়া কাপ ২০২৩ এর খেলার সময়সূচী (বাংলাদেশ সময়)

কিভাবে দেখবেন আজকের ভারত বনাম শ্রীলঙ্কা লাইভ খেলা

বরাবরের মতো বিভিন্ন টিভি চ্যানেলে ভারত বনাম শ্রীলঙ্কা লাইভ খেলা সরাসরি সম্প্রচার করবে। আমাদের হাতে তথ্য আছে যে ভারতীয় টিভি চ্যানেলের মধ্যে এবারের এশিয়া কাপ সম্প্রচারের স্বত্ব পেয়েছে ডিজনি হটস্টার (Disney Hostar) ও স্টার স্পোর্টস নেটওয়ার্ক (Star Sports Network) । টিভিতে সম্প্রচারিত হবে স্টার স্পোর্টস ১, স্টার স্পোর্টস এইচডি ১ চ্যানেলে। ইংরেজি ছাড়াও দেখা যাবে হিন্দি, তামিল, তেলুগু এবং কন্নড় ভাষায়। ডিজিটাল মাধ্যমে সম্প্রচার করছে ডিজনি হটস্টার।  

 

ভারত বনাম শ্রীলংকা লাইভ খেলা কোন চ্যানেলে দেখাবে

ভারতীয় টিভি চ্যানেলের মধ্যে এবারের এশিয়া কাপ সম্প্রচারের স্বত্ব পেয়েছে ডিজনি হটস্টার (Disney Hostar) ও স্টার স্পোর্টস নেটওয়ার্ক (Star Sports Network) । টিভিতে সম্প্রচারিত হবে স্টার স্পোর্টস ১, স্টার স্পোর্টস এইচডি ১ চ্যানেলে। ইংরেজি ছাড়াও দেখা যাবে হিন্দি, তামিল, তেলুগু এবং কন্নড় ভাষায়।

বাংলাদেশে গাজি টিভিতে সম্প্রচারিত হবে ভারত বনাম শ্রীলংকা লাইভ খেলা সব এশিয়া কাপের সব কটি ম্যাচ। এছাড়া পাকিস্তানি টিভি চ্যানেল পিটিভি স্পোর্টস ও টেন স্পোর্টসেরও দেখা যাবে এশিয়া কাপের ম্যাচগুলো।

 

মোবাইলে কিভাবে দেখবেন ভারত বনাম শ্রীলংকা লাইভ খেলা

বিভিন্ন মোবাইল এপ্লিকেশনে ভারত বনাম শ্রীলংকা লাইভ খেলা সম্প্রচার করলেও তা সাবস্ক্রিপশন ফি দিয়ে দেখতে হবে। কিন্তু আমরা আপনাদের এমন এক চিরস্থায়ী মোবাইল এপ্লিকেশনের সন্ধান দেবো যা দিয়ে যে কোন খেলা আপনি সারা জীবন ফ্রিতে দেখতে পারবেন। 

হোক সে ফুটবল, টেনিস, বলিবল বা ক্রিকেট। চলমান সব খেলার লাইভ সম্প্রচার করে এই মোবাইল Application টি। এশিয়া কাপের সব ম্যাচ দেখাবে এসপটি। ভারত বনাম শ্রীলংকা লাইভ খেলা সম্প্রচার করবে এই এপসে। মোবাইল এ্যাপসটির নাম ‍Sportzfy TV.। কিন্তু দুঃখের বিষয় Sportzfy TV মোবাইল Application টি গুগল প্লে স্টোরে পাবেন না। আপনাকে এপসটি ডাউনলোড করতে হলে নিচের ডাউনলোড বাটনে ক্লিক করার মাধ্যমে ডাউনলোড ও ইনস্টল করতে হবে।

SportzfyTV ডাউনলোড করুন(download)

 





উপরের মোবাইল এপসটি ছাড়াও আপনি সরাসরি লিংকে ক্লিক করেও মোবাইলে ভারত বনাম শ্রীলংকা এশিয়া কাপ লাইভ খেলা দেখতে পারবেন। এক্ষেত্রে আমরা নিচে দুটি লিংক দিচ্ছে যেখানে ক্লিক করার সাথে সাথে আপনাকে লাইভ খেলায় নিয়ে যাবে।

 

ভারত বনাম শ্রীলংকা এশিয়া কাপ লাইভ লিংক -০১

 

শ্রীলংকা বনাম ভারত এশিয়া কাপ লাইভ লিংক -০২

 

ফেইজবুকে ভারত বনাম শ্রীলংকা লাইভ খেলা কিভাবে দেখবেন

ফেইজবুকেও বিভিন্ন খেলা বিষয়কে পেইজে এশিয়া কাপের ভারত বনাম শ্রীলংকা লাইভ খেলা সম্প্রচার করছে। ফেইজবুকে ডুকে সার্চ অপশনে লিখুন ভারত বনাম শ্রীলংকা লাইভ খেলা তাহলে আপনাকে অনেক গুলো পেইজ সাজেষ্ট করবে। আপনি যে কোন একটি পেইজে ঢুকে লাইভ খেলা উপভোগ করতে পারেন। তবে ফেইজবুকে অধিকাংশ পেইজ চুরি করে খেলা সম্প্রচার করে ফলে ঘন ঘন স্ট্রিম বন্ধ হয়ে যায়। তবে আপনি সঠিক পেইজের সন্ধান করতে পারলে পুরো খেলা উপভোগ করতে পারবেন।

Facebook এ A vs B লাইভ খেলা উপভোগ করতে নিচের স্ক্রিনশট গুলো লক্ষ্য করুন-

  • ধাপ-০১: আপনার মোবাইলে থাকা ফেইজবুক এপ্লিকেশনে যান, তারপর উপরে ডানে সার্চ অপশনে ক্লিক করুণ।
  • ধাপ-০২: এবার লিখুন Bangladesh Vs Sri Lanka Live Asia Cup 2023
  • ধাপ-০৩: নিচের স্ক্রিনশটের মতো অনেকগুলো পেইজ সাজেস্ট করবে, আপনার ইচ্ছে মতো যে কোন একটিতে ক্লিক করে শ্রীলংকা বনাম বাংলাদেশে লাইভ খেলা উপভোগ করুন।

Squads of India Vs Sri Lanka

India Squad: Rohit Sharma(c), Shubman Gill, Virat Kohli, KL Rahul(w), Ishan Kishan, Hardik Pandya, Ravindra Jadeja, Shardul Thakur, Kuldeep Yadav, Jasprit Bumrah, Mohammed Siraj, Mohammed Shami, Suryakumar Yadav, Axar Patel, Shreyas Iyer, Prasidh Krishna, Tilak Varma

Sri Lanka Squad: Pathum Nissanka, Dimuth Karunaratne, Kusal Mendis(w), Sadeera Samarawickrama, Charith Asalanka, Dhananjaya de Silva, Dasun Shanaka(c), Dunith Wellalage, Maheesh Theekshana, Kasun Rajitha, Matheesha Pathirana, Kusal Perera, Binura Fernando, Pramod Madushan, Dushan Hemantha

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.