Type Here to Get Search Results !

পর্তুগাল বনাম চেক রিপাবলিক লাইভ খেলা

পর্তুগাল বনাম চেক রিপাবলিক লাইভ খেলা

পর্তুগাল বনাম চেক রিপাবলিক লাইভ খেলা

আজ রাত ১২:৪৫ মিনিটে মাঠে দেখা হচ্ছে পর্তুগাল বনাম চে রিপাবলিকের। ইউরোগের ন্যাশনাল লীগের চলতি মৌসুমে বেশ ফর্মে আছে ক্রিস্টানো রোনাল্ডো। গত ৬ জুন সুইজারল্যান্ডের বিপক্ষে ৪-০ গোলের বড় জয় পায় রোনাল্ডোর পর্তুগাল। ঐ ম্যাচে রোনাল্ডো করে ২ গোল। 

লিগ এ, গ্রুপ-২ এ পর্তুগাল এবং চেক রিপাবলিক উভয় ৪ পয়েন্ট করে অর্জন করে গ্রুপের শীর্ষে অবস্থান করছে উভয়ই। এর আগে উভয় দল ২টি করে ম্যাচ খেলে এবং দুই দলেরই ফলাফল একই। পর্তুগাল তাদের প্রথম ম্যাচে স্পেনের সাথে ১-১ গোলে ড্র করে গত ৩ জুন। এরপর ৬ জুন সুইজারল্যান্ডকে পরাজিত করে ৪-০ গোলে। অপর দিকে চেক রিপাবলিক তাদের প্রথম ম্যাচ খেলে সুইজারল্যান্ডের সাথে গত ৩ তারিখ ম্যাচটিতে তারা ২-১ গোলে জয় তুলে নেয় এবং ৬ জুন স্পেনের সাথে দ্বিতীয় ম্যাচে ২-২ গোলে ড্র করে। 

আজ (৮ জনু) দিবাগত রাত ১২:৪৫ মিনিটে ৩ ম্যাচের মুখোমুখি হবে উভয় দল। ম্যাচটি Sony TV নেটওয়ার্ক সরাসরি তাদের নিজস্ব চ্যানেল Sony Ten 2 HD এবং Sony Ten 2 তে সম্প্রচার করবে। 

এছাড়াও খেলাটি নিচের লিংকে ক্লিক করেও মোবাইল বা কম্পিউারে উপভোগ করা যাবে। 

লিংক-১: পর্তগাল বনাম চেক রিপাবলিক।

লিংক-২: পর্তগাল বনাম চেক রিপাবলিক।

লিংক দুটি খেলা শুরু হওয়ার পরপরই একটিভ হবে বলে জানা গেছে।

এর আগে ইউরোপীয়ান চ্যাাম্পিয়নশীপে দুই দেশের মোট তিন বারের দেখায় দুই বার জয় পায় পর্তুগাল এবং একবার জয় পায় চেক রিপাবলিক। দুই দেশের জয়ের বড় ব্যবধান হলো ৩-১ গোলের। ৩-১ গোলের ম্যাচটিতে জয় পায় পর্তুগাল। চেক রিপাবলিক যে ম্যাচটিতে জয় লাভ করেছিল তা ১৯৯৬ সালে ০-১ গোলের ব্যবধানে। 

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad