প্রযুক্তি

Type Here to Get Search Results !

ব্রাজিল বনাম আর্জেন্টিনা খেলাটি বাতিল - Cancelled

ব্রাজিল বনাম আর্জেন্টিনা খেলাটি বাতিল - Cancelled

ব্রাজিল বনাম আর্জেন্টিনা খেলাটি বাতিল

ব্রাজিল বনাম আর্জেন্টিনা খেলাটি বাতিল ঘোষনা করা হয়েছে। যতটুকু জানা যায়, ১১ জুন মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে (MCG) দক্ষিণ আমেরিকার দুই প্রতিদ্বন্দ্বী ফুটবল টিম আর্জেন্টিনার সাথে ব্রাজিলের মুখোমুখি হওয়ার কথা ছিল। যাকে কেন্দ্র করে ৬০,০০০ টিরও বেশি টিকিট বিক্রি হয়েছে ইতোমধ্যে। দুঃখজনক হলো, ম্যাচটি বাতিল করা হয়েছে। এমনটাই জানিয়েছেন, ভিক্টোরিয়ার ইভেন্ট এবং ক্রীড়ামন্ত্রী মার্টিন পাকুলার।

ব্রাজিল বনাম আর্জেন্টিনা ফুটবল ম্যাচটি বাতিল করা হয়েছে। আর্জেন্টিনা দলের অস্ট্রেলিয়া ভ্রমণে অনিচ্ছার কারণে মূলত খেলাটি বাতিল হয়েছে বলে জানিয়েছে আয়োজক কমিটি। সংবাদটি MCG-এর অফিসিয়াল পেজ থেকে একটি বিবৃতির মাধ্যমে শেয়ার করা হয়েছে। 

MCG এর অফিশিয়াল বিবৃতিটি নিচে দেখুন-

"Regrettably, the event promoters have been informed by Pitch, the Superclasico June 11 2022 match agent, that contrary to their prior agreement and commitment to do so, Argentina is no longer prepared to travel to Australia for the match against Brazil. With great disappointment the match has therefore been cancelled and full refunds will be issued.

All purchased tickets will receive a full refund.

Tickets will be automatically refunded in full (including refundable ticket purchase, if relevant) to the original payment method used for purchase and patrons do not need to take any action."(alert-warning)

 

বাংলা অনুবাদ

"দুঃখের বিষয়, ইভেন্টের প্রবর্তকগণ পিচ এর মাধ্যমে জানিয়েছেন যে, ১১ জুন ২০২২-এর সুপারক্লাসিকো ম্যাচ এজেন্টদের সাথে পূর্বের চুক্তি এবং প্রতিশ্রুতির বিপরীতে, আর্জেন্টিনা আর ব্রাজিলের বিপক্ষে ম্যাচের জন্য অস্ট্রেলিয়া সফরে যেতে প্রস্তুত নয়৷ অত্যন্ত হতাশার সঙ্গে তাই ম্যাচটি বাতিল করা হয়েছে এবং টিকেটের সম্পূর্ণ অর্থ ফেরত দেওয়া হবে।

টিকিট মূল্য সম্পূর্ণ ফেরত পাবে।

টিকিটের ক্রয়মূল্য স্বয়ংক্রিয়ভাবে ক্রেতার নিকট ফেরত যাবে, এর জন্য কোন রূপ অভিযোগ বা ব্যবস্থা নেওয়ার দরকার নাই। 

খবরটি পাওয়ার পর, অস্ট্রেলিয়ার স্থানীয় ক্রীড়ামন্ত্রী মার্টিন পাকুলা ক্ষুব প্রকাশ করেছে। পাকুলা ABC-কে বলেছেন, "আমি মনে করি তারা অস্ট্রেলিয়ান ফুটবল সমর্থকদের কাছে এর যথাযথ ব্যাখ্যা দিতে বাধ্য। ভবিষ্যতে আমি এমন একটি ফুটবল অ্যাসোসিয়েশন থেকে বেশ সতর্ক থাকব যারা শুধু একটি চুক্তি ভঙ্গ করে।" 

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.