প্রযুক্তি

Type Here to Get Search Results !

২৫ সদস্যের দল ঘোষণা আর্জেন্টিনার - World Cup 2022

২৫ সদস্যের দল ঘোষণা আর্জেন্টিনার - World Cup 2022

২৫সদস্যের দল ঘোষণা আর্জেন্টিনার

দ্য গ্রেটেস্ট শো অন আর্থ খ্যাত ফুটবল বিশ্বকাপের আর বাকি মাত্র ১৬০ দিন। চলতি বছর নভেম্বরের ২১ তারিখ কাতার বানাম ইকুয়েডর এর মধ্যকার ম্যাচের মাধ্যমে যাত্রা করবে বিশ্বকাপ ফুটবল২০২২ এবারের আসর আয়োজক কাতার।

ইতোমধ্যে ২০২২ কাতার বিশ্বকাপের সূচিও প্রকাশ করেছে ফিফা। এবারের আসরের সেরা ৩২ দলও ইতো মধ্যে নির্ধারিত হয়েগেছে। কিন্তু অনেক আগেই বিশ্বকাপ নিশ্চিত করে ফেলেছে দুইবারের বিশ্ব চ্যাম্পিয়ান আরজেন্টিনা। বিশ্বকাপের আগে অনেকটাই ফুরফুরে মেজাজে আছে মেসির দল।

কারন হিসেবে বলা যায় ৩২ বছর কোন ট্রফি না পাওয়া এই দলটা কিছু দিনের ব্যবধানে দুইটা মেজর ট্রফি জিতেছে। বিশ্বকাপের আগে আরজেন্টিনার জন্য সব থেকে বড় খবর হলো তাদের দলের প্রতিটা খেলোয়ার এবার দারুন ফ্রমে আছে।

বিশ্বকাপের এখনও ১৬০ দিন দেরি কিন্তু একটা ভাল পরিকল্পনার জন্য লিওনেল এস্কালোনি বিশ্বকাপের জন্য নির্বাচন করেছে আরজেন্টিনার শক্তিশালি একটি দল।

এবারের আসরে বিশ্বকাপ নিশ্চিত করেতে চায় আরজেন্টিনা। বিশ্বকাপ শুরু হতে বাকি এখনো ৫ মাস। কিন্তু এত আগেই আরজেন্টিনার ২৪ সদস্যের দল প্রকাশ।

 

আরজেন্টিনার ২৪ সদস্যের স্কোয়াড:

৪-৩-৩ ফরম্যাটে একাদশ সাজানোর পরিকল্পনা আরজেন্টিনার। গোলরক্ষকের ভূমিকায় কোপা আমেরিকার অন্যতম সেরা পারফরমার এমিলিয়ানো মার্টিনেজ আছেন। আলবিসেলেস্তেদের আরেক দুর্দান্ত গোলরক্ষক ফ্রাঙ্কো আর্মানিকে রাখা হয়েছে দলে।

ডিফেন্সে জেল্লা, মার্টিনেজ, আকুনা রয়েছেন। মিডফিল্ডারে আছেন যথারীতি গুইদো রদ্রিগেজ ও মেসি পিএসজি সতীর্থ লিয়ান্দ্রো পারেদেস। আক্রমণে মেসির সাথে থাকছেন গঞ্জালেজ ডি মারিয়া, দিবালা ও লাউতারো মার্টিনেজ। তবে সবচেয়ে বড় চমক হয়ে এসেছেন দীর্ঘসময় ইনজুরি আক্রান্ত ডিফেন্ডার ক্রিশ্চিয়ান রো।

এক নজরে ২৫ সদস্যের দলঃ লিওনেল মেসি (ক্যাপ্টেন), এমিলিয়ানো মার্টিনেজ, ফ্রাঙ্কো আর্মানি, জুয়ান মুসো, জেল্লা, মার্টিনেজ, আকুনা, গুইদো রদ্রিগেজ, লিয়ান্দ্রো পারেদেস, গঞ্জালেজ ডি মারিয়া, দিবালা, লাউতারো মার্টিনেজ, ক্রিশ্চিয়ান রো, জুলিয়ান আলভারেজ, নাহুয়েল মলিনা, নিকোলাস ট্যাগলিয়াফিকো, গুইদো রদ্রিগেজ, জোয়াকিন কোরিয়া, অ্যাঞ্জেল কোরিয়া, নিকোলাস গঞ্জালেজ, মাটিয়াস সোল, এক্সিকুয়েল জেবালোস, রদ্রিগো ডি পল, লিয়ান্দ্রো পেরেডে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.