প্রযুক্তি

Type Here to Get Search Results !

জার্মানি ফিরলো রাজার হালেঃ জার্মানি ৫-২ ইটালি

জার্মানি ফিরলো রাজার হালে: জার্মানি ৫-২ ইটালি


জার্মানি ফিরলো রাজার হালে

গত তিন ম্যাচে জয় ছিল না জার্মানির। সামনে ইউরো চ্যাম্পিয়ন ইটালি। তবুও পাত্তা না দিয়ে মঙ্গলবার ৫-২ গোলে দাপটে জয় পেল জার্মানি। জোশুয়া কিমিখ শুরুতেই এগিয়ে দেওয়ার পরে প্রথমার্ধের শেষে ব্যবধান বাড়ান ইলখাই গুন্দোয়ান।

দ্বিতীয়ার্ধের শুরুতে ৩-০ করেন টমাস মুলার। এরপরেই এক মিনিটের ব্যবধানে পরপর গোল করেন টিমো ওয়ের্নার। ইটালির গোলদাতা উইলফ্রেড ইয়োন্টো ও আলেসান্দ্রো বাস্তোনি।

ঠিক উল্টো ছবি ইংল্যান্ড-হাঙ্গেরি ম্যাচে। তিন ম্যাচে জয় না পাওয়া ইংল্যান্ড ০-৪ গোলে হারল। হাঙ্গেরির গোলদাতা রোল্যান্ড সাল্লাই (১৬ ও ৭০ মিনিট), জোয়াত ন্যাগি (৮০ মিনিট) ও ড্যানিয়েল গাজদাগ (৮৯ মিনিট)। ম্যাচের শেষ দিকে আবার লাল কার্ড (দ্বিতীয় হলুদ) দেখেন ইংল্যান্ডের জন স্টোনস। 

রবার্ট লেয়নডস্কির পোল্যান্ডও ০-১ গোলে হারল বেলজিয়ামের কাছে। ম্যাচের প্রথম দিকেই মিচি বাতসুয়াই এগিয়ে দেন বেলজিয়ামকে। সেই গোল আর শোধ করতে পারেনি পোল্যান্ড। পাশাপাশি নেদারল্যান্ডসও ৩-২ গোলে জয় পেয়েছে ওয়েলসের বিরুদ্ধে।

এদিকে, বিশ্বকাপের বছরে বড় ধাক্কা খেল ফ্রান্স। সোমবার নেশনস লিগে ঘরের মাঠে দিদিয়ে দেশঁ-এর দল ০-১ গোলে হারল ক্রোয়েশিয়ার কাছে। যার অর্থ, গতবারের চ্যাম্পিয়নদের পক্ষে এবার খেতাব ধরে রাখা সম্ভব হচ্ছে না।


Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.